অংশ নিতে পারেন এটিএন বাংলার রান্না বিষয়ক টিভি রিয়্যালিটি শোতে

|রূপ-কেয়ার ডেস্ক|

rupcare_ATN cooking show

বর্তমান সময়ে রান্না বিষয়ক রিয়েলিটি শো এর জনপ্রিয়তা তুঙ্গে। এরই প্রেক্ষিতে আমাদের দেশেও শুরু হতে যাচ্ছে সুপ্ত রন্ধনশিল্পী প্রতিভা অন্বেষণে নতুন টিভি রিয়্যালিটি শো ‘মিজান-মালয়েশিয়ান পাম অয়েল সেরা রন্ধনশিল্পী-২০১৩’-এর কার্যক্রম শুরু হয়েছে। মালয়েশিয়ান পাম অয়েল কাউন্সিল এবং বাংলাদেশ এডিবল অয়েল কোম্পানি লিমিটেডের সৌজন্যে ভ্রমণবিষয়ক পাক্ষিক দি বাংলাদেশ মনিটর-এর পরিবেশনায় এ রিয়্যালিটি শোটি জনপ্রিয় টিভি চ্যানেল এটিএন বাংলায় প্রচার হবে।

শনিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে টিভি রিয়্যালিটি শো’র আনুষ্ঠানিক কার্যক্রম উদ্বোধন করা হয়। এ উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানানো হয়। রিয়্যালিটি শোর জন্য সারাদেশ থেকে আগ্রহী রন্ধনশিল্পীদের কাছ থেকে রেসিপি আহ্বান করা হয়েছে। প্রতি রন্ধনশিল্পীকে প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আগামী ৩১শে অক্টোবর ২০১৩ এর মধ্যে দুটি করে রেসিপি পাঠাতে হবে। রেসিপি দুটির একটি মেইন ডিশ এবং অপরটি ভেজিটেবল ডিশের রেসিপি। একজন প্রতিযোগী একাধিক এন্ট্রি পাঠাতে পারবেন। রেসিপি নির্বাচনের ক্ষেত্রে বাংলাদেশী রান্নাকে অগ্রাধিকার দেয়া হবে। অংশগ্রহনের পদ্ধতি জানতে এটিএন বাংলায় চোখ রাখুন।

চূড়ান্ত প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ৪ জন রন্ধনশিল্পীর মধ্য থেকে সেরা রন্ধনশিল্পী ও দ্বিতীয় সেরা রন্ধনশিল্পী নির্বাচিত করা হবে। সেরা রন্ধনশিল্পী নগদ ১ লাখ টাকা, দুজনের জন্য ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা বিমান টিকিট এবং দ্বিতীয় সেরা রন্ধনশিল্পী নগদ ৫০ হাজার টাকা, দুজনের জন্য ঢাকা-ব্যাংকক-ঢাকা বিমান টিকিটসহ অন্যান্য আকর্ষণীয় পুরস্কার লাভ করবেন। এ ছাড়াও একজন প্রতিযোগীকে পুষ্টিজ্ঞানের জন্য ‘সিদ্দিকা কবীর ট্রফি’ প্রদান করা হবে। চূড়ান্ত প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সব প্রতিযোগীকে বিভিন্ন পুরস্কার প্রদান করা হবে। বিভাগীয় প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপকে ক্রেস্ট প্রদান করা হবে। ‘মিজান-মালয়েশিয়ান পাম অয়েল সেরা রন্ধনশিল্পী-২০১৩’ অনুষ্ঠানটি আগামী ডিসেম্বর মাস থেকে প্রতি সোমবার সন্ধ্যা ৬টা ২০ মিনিটে এটিএন বাংলায় প্রচার করা হবে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin