অনন্তর ‘নিঃস্বার্থ ভালোবাসা’ অসম্ভবকে সম্ভব করলো

|গসিপ ডেস্ক|

rupcare_ananta1

এসময়ের আলোচিত-সমালোচিত নায়ক অনন্ত জলিল গ্রামীণফোনের বিজ্ঞাপনের মতো একে একে অসম্ভবকে সম্ভব করেই চলছেন। বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিকে বদলে দেয়ার ব্রতে প্রতিটি ছবিতেই আনছেন নতুন নতুন চমকের সংযোজন। তার সর্বশেষ ছবি ‘নিঃস্বার্থ ভালোবাসা’ দর্শকদের মাঝে বিপুল জনপ্রিয়তা পাওয়া ছাড়াও, ব্যবসায়িক দিক থেকেও ব্যাপক সফলতা অর্জন করেছে।

ছবিটি নিয়ে স্টার সিনেপ্লেক্সের সিনিয়র মার্কেটিং ম্যানেজার মেজবাহ উদ্দীন আহমেদ সংবাদ মাধ্যমকে বলেন, ‘গত ৯ আগস্ট থেকে সিনেপ্লেক্সে ছবিটি টানা আজ অবধি চলছে। এর আগে গিয়াসউদ্দিন সেলিমের মনপুরা ছবিটি টানা আটমাস চলে। এরপর আর কোন ছবি টানা এতদিন চলেনি। `নি:স্বার্থ ভালোবাসা` ছবিটি সে রেকর্ড ভাঙ্গতে যাচ্ছে। এখন পর্যন্ত ছবিটি দেখার জন্য দর্শকের আগ্রহের শেষ নেই।’rupcare_ananta2

ছবিটি মুক্তির পর এখন পর্যন্ত কেমন ব্যবসা করছে তা নিয়ে অনন্ত জলিলের মিডিয়া ম্যানেজার আহমেদ সজীব বলেন, ‘ ছবিটি এ পর্যন্ত মোট ২৩৬ টি সিনেমাহলে চলেছে। মুক্তির পর থেকেই দর্শক ও হলমালিকদের আগ্রহে আমরা ছবিটির ভালো সাড়া পাই। এখনও ঢাকাসহ সারাদেশে ১১টি সিনেমাহলে ছবিটি টানা চলছে। ছবিটির বাজেট বেশি হলেও আমরা আশানুরুপ লাভও করেছি।’

এ বছরের ১৭ মে কান চলচ্চিত্র উৎসবের সবচেয়ে বড় স্ক্রীন অলিম্পিয়া ওয়ানে প্রদর্শিত হয় ছবিটি। তবে `নিঃস্বার্থ ভালোবাসা`র সবচেয়ে বড় অর্জন হলো- আন্তর্জাতিক জরিপ সংস্থা আইএমডিবি রেটিংয়ে শক্ত অবস্থান তৈরি করে নেওয়া। এটি নিঃসন্দেহে বাংলা চলচ্চিত্রের জন্য গর্বের বিষয়।

এখন দেখার বিষয় সামনের দিনগুলোতে তিনি আমাদের চলচ্চিত্রকে আর কি কি নতুন উপহার দিতে যাচ্ছেন এবং সবকিছুর সঠিক সমন্বয়ে দর্শকদের কাছে কতটুকু গ্রহনযোগ্যতা অর্জন করতে পারবেন।

“নিঃস্বার্থ ভালোবাসা”র ট্রেইলার দেখতে নিচের ভিডিওটিতে ক্লিক করুন:

http://www.youtube.com/watch?v=cwYEQd-YuIg

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin