অনন্ত জলিল-বর্ষার ঘর আলো করে এলো ফুটফুটে পুত্র সন্তান

rupcare_ananta-barsha's child

ঢালিউডের তারকা দম্পতি অনন্ত-বর্ষার ঘর আলো করে জন্ম নিয়েছে তাঁদের প্রথম সন্তান । গত ২৩ শে নভেম্বর থাইল্যান্ডের স্থানীয় সময় সকাল ৮ টা ৮ মিনিট এবং বাংলাদেশ সময় সকাল ৭ টা ৮ মিনিটে থাইল্যান্ডের ব্যাংককস্থ বামরুন গ্রাড ইন্টারন্যাশনাল হাসপাতালে তার জন্ম হয়।

অনন্ত এবং বর্ষা তাদের পুত্র সন্তানের নাম রেখেছেন আরিজ। আরবী এই নামটির অর্থ বুদ্ধিমান এবং সম্মানিত। এবং এই নামটি নির্বাচন করেছেন বর্ষা নিজেই। আরিজকে ইতিমধ্যে হাসপাতাল থেকে থাইল্যান্ডে তাদের এপার্টমেন্টে নিয়ে আসা হয়েছে। ফুটফুটে আরিজকে নিয়েই এখন মহাব্যস্ত অনন্ত-বর্ষা দম্পতি। দু’জনের আনন্দ আর সুখের এই মূহুর্র্ত এখন শুধু আরিজকে ঘিরেই। নবজাত এবং মা দু’জনেই বর্তমানে সুস্থ আছেন।

মা হওয়ার অনুভুতি ব্যক্ত করতে গিয়ে বর্ষা বলেছেন, এই অনুভূতি ভাষায় প্রকাশ করার নয়। কী যে ভাল লাগা কাজ করছে বলে বোঝাতে পারবো না। আরিজকে নিয়েই যেন এখন আমার আর অনন্তের সব স্বপ্ন। আরিজ জন্ম নেয়ার পরপরই সবাইকে সংবাদটি জানাতে চেয়েছিলাম। কিন্তু আমি ডাক্তারের পরীক্ষাধীন থাকায় তা জানাতে কিছুদিন দেরি হলো। এখন আমি এবং আমার সন্তান আরিজ দু’জনই সম্পূর্ণ সুস্থ আছি।

বাবা হওয়ার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে অনন্ত বলেন, অসাধারণ এক অনুভূতি কাজ করছে নিজের ভেতর, যা আসলেই ভাষায় প্রকাশ করা পুরোপুরি অসম্ভব। এই অনুভূতি শুধুমাত্র অনুভবই করা যায়।

সাথে এও জানতে পারা গিয়েছে যে সংসারে নতুন অতিথির আগমনের আনন্দে নিজেই রান্না করিয়ে খাইয়েছেন সবাইকে চিত্রনায়ক অনন্ত জলিল। প্রথমত সবাই অবাক হয়েছিল। পারবেন তো! একজন তো বলেই ফেলেছিলেন, রান্না কিন্তু ভয়ানক জিনিস। আপনার ব্যবসার মতো নয়। অনন্তর সোজাসাপটা উত্তর, ব্যবসার চেয়ে রান্না অনেক সহজ।

অনন্ত-বর্ষা তাদের সব ভক্ত, দর্শক ও শুভাকাংখীদের কাছে দোয়া চেয়েছেন। কিছুদিনের মধ্যেই তারা আরিজকে নিয়ে বাংলাদেশে ফিরবেন বলেও জানা গেছে।

ছবিতে দেখুন গর্ভাবস্থায় কি মিষ্টি দেখাচ্ছে গ্ল্যামারাস নায়িকা বর্ষাকে।

rupcare_barsha pregnant

সূত্র: দৈনিক মানব জমিন

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin