আইটেম গানে প্রিয়াঙ্কার বাজিমাত

|গসিপ ডেস্ক|

rupcare_priyanka item girl

বলিউডের বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত আইটেম গান নিঃসন্দেহে ‘রাম চাহে লীলা’। সঞ্জয় লীলা বানসালী পরিচালিত ‘রাম লীলা’ চলচ্চিত্রের এই গানটিতে পারফর্ম করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর এক গানেই বছরের সব রেকর্ড ভাঙলেন এই সাবেক বিশ্বসুন্দরী।

গত ২৩ অক্টোবর আইটেম গানটি ইউটিউবে ছাড়া হয়। মাত্র মধ্যেই দশ লাখ মানুষের ক্লিক পড়েছে ভিডিওটিতে। এদিকে, এক সপ্তাহে সেই হিসাব দাঁড়ায় ২৭ লাখ ১৬ হাজারেরও বেশিবার দেখা ভিডিওর তালিকায়। বলিউডি অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার নতুন আইটেম গান ‘রাম চাহে লীলা’তে।

সঞ্জয় লীলা বনসালির সিনেমা ‘রাম লীলা’ মুক্তির অনেক আগে থেকে সৃষ্টি করছে নতুন নতুন শিরোনাম। এরই মধ্যে যোগ হল সিনেমাটিতে প্রিয়াংকা চোপড়ার আইটেম গান ‘রাম চাহে লীলা’। অভূতপূর্ব এই সাড়া পেয়ে প্রিয়াংকার জানান, ভক্তদের ভালোবাসা আর সমর্থন পেয়ে তিনি অভিভূত। সম্প্রতি টুইটারের মাধ্যমে ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন প্রিয়াংকা। তার সর্বশেষ সিঙ্গেল ‘এক্সোটিক’-এর মতো এই গানকেও পছন্দ করার জন্য ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এই অভিনেত্রী।

শনিবার ২৬ অক্টোবর প্রিয়াংকা টুইটারে লেখেন, “এক্সোটিক গানটি ব্যাপকভাবে বিক্রি হয়েছে। আজ রামলীলা দশ লাখ ইউটিউব হিট ছাড়িয়েছে মাত্র তিনদিনে! আর ‘কৃষ থ্রি’ সিনেমার ট্রেইলারে এক কোটি ৭০ লাখ হিট পড়েছে! সবাইকে অনেক ধন্যবাদ।”

রাম চাহে লীলা’ ভিডিওটি দেখতে ক্লিক করুন:

তথ্যসূত্র: মিডিয়াটাইমস্‌২৪

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin