আজ বয়স কত হচ্ছে পরীমনির?

rupcare_porimoni

নজরকাড়া গ্ল্যামার নিয়ে ঢাকাই চলচ্চিত্রে আগমন পরীমণির। সুদর্শনা এই নায়িকার জন্মদিন আজ ২৪ অক্টোবর। জন্মদিনকে ঘিরে ঘরোয়া এক অনুষ্ঠানের আয়োজন করেছেন তিনি। রাজধানীর অভিজাত একটি রেস্তুঁরায় আমন্ত্রিতদের নিয়ে কেক কাটবেন এই নায়িকা।

জন্মদিনের পরিকল্পনার কথা জানিয়ে পরীমণি বলেন, এবারের জন্মদিন ঘরোয়াভাবেই উদযাপন করবো। কাছের মানুষদের নিয়ে একটি অনুষ্ঠান আয়োজন করেছি।

এই নায়িকার ‘স্বপ্নজাল’ ছবিটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ এরই মধ্যে দর্শকের মাঝে দারুণ আগ্রহ তৈরি করেছে। সুপারহিট ছবি ‘মনপুরা’ নির্মাণের পর দীর্ঘ বিরতি নিয়ে গিয়াস উদ্দিন সেলিম এবার নির্মাণ করছেন ছবিটি।
এই ছবিটির মূখ্য চরিত্রে অভিনয় করেছেন পরী। এরই মধ্যে ছবিটির শুটিং, ডাবিং শেষ হয়েছে। দর্শকেরও আগ্রহ তৈরি হয়েছে ছবিটিকে ঘিরে।
ঢালিউডের এই গ্ল্যামার কন্যা মনে করেন ‘স্বপ্নজাল’ তার সিনেমা ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হবে। পরী বলেন, এই ছবিটিতে কাজ করতে গিয়ে অনেক কিছু শিখেছি। শুধু এটুকু বলবো, ছবিটি দর্শকের মাঝে সাড়া জাগাবে।

এবারের জন্মদিনে পরীমণি কত বছরে পা রাখতে যাচ্ছেন জানতে চাইলে তিনি বলেন, ২১ বছরে পা রাখবো। সবাই দোয়া করবেন যেন আগামী দিনগুলো সিনেমায় ভালো কিছু করতে পারি।

নতুন সিনেমার খবর জানতে চাইলে পরী বলেন, নিজেকে গুছিয়ে ভালো কিছু সিনেমায় কাজ করার জন্য প্রস্তুতি নিচ্ছি। বেশ কয়েকজন নির্মাতা যোগাযোগ করছেন। আমি ঠিক করেছি, একটা কাজের মাঝে আরেকটা কাজ করবো না। দর্শকের মাঝে অভিনয় নৈপুণ্যে টিকে থাকতে চাই।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin