আনুশকার বাগদানের পোশাক ‘নকল’ করেছেন দীপিকা

anushkadepika-369991182

শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের হার্টথ্রব অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। পাত্র হচ্ছেন অভিনেতা রণবীর সিং। দীর্ঘদিন প্রেম করার পর গাটছড়া বাঁধছেন তারা। এ কারণে ধুমিয়ে চলছে বিয়ের কেনাকাটা।

বিয়ের লুক ও সাজসজ্জা নিয়েও গবেষণা শুরু করে দিয়েছেন দীপিকা। এমনই একটি ছবিতে দেখা যায়, আনুশকা শর্মার বাগদানের শাড়ির মতো পোশাক পরেছেন দীপিকা। আর সেই ছবি প্রকাশিত হওয়ার পরপরই নকলের অভিযোগ তুলেছেন নেটিজেনরা।

ছবিতে দেখা যায়, আনুশকার মতো মেরুন ভেলভেট শাড়ি পরে চুলে টকটকে লাল ফুল গুঁজেছেন দীপিকা। এ দেখে নেটিজেনদের একটি অংশ প্রশ্ন তোলেন, আনুশকার লুকে অনুপ্রাণিত হয়ে দীপিকা তা নকলের সিদ্ধান্ত নিয়েছেন কি না।

গত বছরের ডিসেম্বরে ইতালিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা। শোনা যাচ্ছে, সেই বিয়ে থেকেও যথেষ্ট অনুপ্রাণিত দীপিকা। আনুশকার মতো রণবীর-দীপিকার বিয়ের মঞ্চও সাজানো হবে ইতালিতে।

ভেলভেটের শাড়ির সঙ্গে লাল গোলাপ আর সোনার গয়না পরে সাজের মহড়া দিচ্ছেন দীপিকা। আনুশকা যেমন বিয়ের দিন সেজেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে, দীপিকাও সেটাই করতে চলেছেন। যদিও আনুশকা লেহেঙ্গার সাজে ধরা দিলেও বিয়েতে শাড়ি পরবেন দীপিকা।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin