আফ্রিদির সঙ্গে বিয়ে করছেন! যা বললেন জেরিন খান…

rupcare_zareen-khan-and-shahid-afridi

সংবাদমাধ্যমে ‘হট টপিক’ ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার বিয়ে। এবার সে বিয়েকে ছাপিয়ে গেল আরেক ক্রিকেট-বলিউড জুটি। পাকিস্তানের সাবেক তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদি ও বলিউড অভিনেত্রী জেরিন খানের বিয়ে নিয়ে চলছে তোলপাড়।

তবে এই বিয়ের পুরোটাই গুঞ্জন। এই গুঞ্জনের শুরু সদ্য শেষ হওয়া ক্রিকেটের নতুন ফরম্যাট টি-টেন টুর্নামেন্ট থেকে। সম্প্রতি শারজাহয় অনুষ্ঠিত এই টুর্নামেন্টে পাখতুন নামক দলে খেলেছেন আফ্রিদি। সে দলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন জেরিন। সেখানেই দুজনের পরিচয়। অনেকটা সময়ই থাকতে হয়েছে কাছাকাছি। অনেক অনুষ্ঠানেও তাদের একসাথে দেখা গেছে। আর সেখান থেকেই শুরু তাদের বিয়ে গুঞ্জন।

zareen-khan-and-afridi-kids-221404513

টুর্নামেন্ট চলাকালে আফ্রিদির দুই কন্যার সাথে প্রায়ই দেখা যেত জেরিনকে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাদের সাথে ছবি প্রকাশ করেছেন জেরিন নিজেই। আফ্রিদির সাথেও ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। আর তারই পথ ধরে প্রচার হয়েছে একের পর এক মিথ্যা খবর।

তবে আর মুখ বন্ধ রাখতে পারলেন না জেরিন। কিছুটা ক্ষোভ প্রকাশ করেই টুইট করে লিখেছেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর বিভিন্ন পোস্টে আমার সঙ্গে শহীদ আফ্রিদির সম্পর্ক নিয়ে লেখা হচ্ছে। পুরো ঘটনা স্পষ্ট করে বলছি, শহীদ একজন সংসারী মানুষ এবং একজন সম্পূর্ণ ভদ্রলোক। এরকম রটনায় কোনও ভাবেই কান দেবেন না।’