আর মাত্র এক মাস বাঁচবেন ইরফান!

ki2hou2jmnbnxpl2eyjetic334-992204170


ইরফান খানের মতো মেধাবী অভিনেতা বলিউড ছাড়াও হলিউড এমনকি বাংলাদেশের সিনেমাতেও রেখেছেন দক্ষতার ছাপ। গর ১৫ মার্চ তিনি নিজেই টুইট করে জানান, তিনি একটি বিরল রোগে আক্রান্ত। পরে ইরফান জানান, তার নিউরো এন্ড্রোক্রাইন টিউমার হয়েছে। অথচ গতকাল একটি টুইটে জানা গেলো, ইরফান নাকি আর মাত্র এক মাস বাঁচবেন!
‘টাইমস নাও’-এ প্রকাশিত প্রতিবেদনে প্রকাশ, রবিবার ইরফানের শারীরিক অবস্থা নিয়ে একটা টুইট করেন উমর সান্ধু নামে এক সাংবাদিক। তার সেই টুইট থেকে জানা যায় যে ইরফানের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। এমনকি ইরফান ক্যান্সারের শেষ স্টেজে রয়েছেন বলেও দাবি করেছেন উমর। তিনি লিখেছেন, ‘আর মাত্র একমাস আয়ু আছে ইরফানের।’
যদিও উমর সান্ধু পরে এই টুইট মুছে দেন। তাই ইরফান শারীরিক অবস্থা সম্পর্কে সংশয় দানা বাধে দর্শক মনে। কিন্তু ইরফানের পরিবার সূত্রে এ বিষয়ে কিছুই জানানো হয়নি।
তবে চিকিৎসকদের মতে, স্নায়ুকোষের টিউমার অপসারণ সম্ভব। সুস্থ হয়ে দর্শকদের মাঝে ফিরতে পারবেন ইরফান। ইরফানের এই অসুস্থতার খবর পাওয়া মাত্রই ভক্ত এবং বলিউড সহকর্মীরা তার দ্রুত আরোগ্য কামনা করছেন। উন্নত চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছেন ইরফান। বেশ কিছুদিন যাবত ইরফানের শারীরিক অবস্থার কোনো খবর পাওয়া যাচ্ছিল না। হঠাৎ এই টুইটবার্তাটি দুশ্চিন্তায় ফেলে দেয় সবাইকে।
এদিকে গত শুক্রবার মুক্তি পেয়েছে ইরফান অভিনীত ‘ব্ল্যাকমেইল’ সিনেমাটি। বক্স অফিসে ভালোই ব্যবসা করছে তার সিনেমা। এছাড়া দীপিকা পাড়ুকোনের বিপরীতে বিশাল ভারদ্বাজের আগামী ছবিতে অভিনয়ের কথা রয়েছে ইরফান খানের। তবে তার অসুস্থতার জন্য শুটিং পিছিয়ে দেওয়া হয়েছে।
সূত্র: টাইমস নাও

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin