আসছে দমফাটানো হাসির ছবি ‘আন্দাজ আপনা আপনা’ পার্ট টু

|রূপ-কেয়ার ডেস্ক|

rupcare_andaz apna apna1

সবার নিশ্চই মনে আছে নব্বই দশকের মাঝামাঝি সময়ের বলিউডের দমফাটানো হাসির ছবি ‘আন্দাজ আপনা আপনা’ এর কথা। যদি আরেকবার হাসতে হাসতে পেট ব্যাথা করতে চান তাহলে প্রস্তুতি নেয়া শুরু করুন। এই ছবির সিক্যুয়েল বা পার্ট টু নির্মান হচ্ছে। তবে এই ঘোষণা নির্মাতা সন্তোষী বেশ কিছুদিন আগেই দিয়েছেন। সিক্যুয়েলে তিনি সালমান-আমিরকে আবারো একসাথে দেখতে চান, এমনও আশা করছেন। তবে নতুন খবর হচ্ছে, সিক্যুয়েলেও প্রথম পর্বের দুই অভিনেত্রী কারিশমা কাপুর এবং রাভিনা ট্যান্ডন থাকছেন!

যদি সব ঠিক থাকে তাহলে দীর্ঘ ২০ বছর পর আবারো একসঙ্গে পর্দায় দেখা যাবে এই চার তারকাকে, একই ছবির সিক্যুয়েলে। যা ভারতের চলচ্চিত্র ইতিহাসে প্রায় বিরল।rupcare_andaz apna apna2

সিক্যুয়েলের জন্য সন্তোষী সম্পূর্ণ নতুন স্ক্রিপ্ট লিখছেন, তবে এটি ১৯৯৪ এর ‘আন্দাজ আপনা আপনা’র সাথে সম্পর্কিত হবে।

সিক্যুয়েল সম্পর্কে সন্তোষী বলেন, “নতুন ছবিটি কারিশমা কাপুর ও রাভিনা ট্যান্ডন ছাড়া অসম্ভব। আমি স্ক্রিপ্ট নিয়ে কাজ করছি। ছবিতে দুই পুরুষ চরিত্রের নতুন অ্যাডভ্যাঞ্চারের গল্প থাকবে। আমির এবং সালমানকেই এ দুটি চরিত্রে নেয়ার চেষ্টা করব। তবে তাদের শিডিউল না পাওয়া গেলে অন্য কাউকে তো নিতেই হবে।”

সন্তোষী এখনো নিশ্চিত করতে না পারলেও, বলিউডে জোর গুঞ্জন, সালমান-আমির ২০ বছর আগের দম ফাটানো হাসির ছবির সাথে আবারো যুক্ত হতে চান নতুন রেকর্ড সৃষ্টিতে। কিন্তু সম্প্রতি তাদের দুজনের মধ্যকার বিরোধ কি এতে বাধা হয়ে দাঁড়াবে? তবে, সময়ই বলে দেবে এ ছবির ভবিষ্যৎ।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin