আসছে ‘ধুম থ্রি’: নতুন রূপে আমির খান

|গসিপ ডেস্ক|

rupcare_dhoom3

নতুন লুক নিয়ে আত্মপ্রকাশ করছেন মি. পারফেকশনিস্ট খ্যাত আমির খান। ছবিতে চরিত্রের প্রয়োজনে নিজেকে নিখুঁতভাবে গড়াটা তার স্বকীয় বৈশিষ্ট্য। আর আমির খানের প্রোডাকশন মানেই যে নতুন কিছু তা ভালোই জানেন দর্শকরা।

মুক্তির অপেক্ষায় থাকা ‘ধুম থ্রি’ ছবিতে নতুন রূপে আবির্ভূত হতে যাচ্ছেন আমির খান। আর এই নতুন রূপ তৈরিতে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন তিনি।

আমির খানের একটি ঘনিষ্ঠ সুত্র জানায়, নাস্তার টেবিলেও পরিবর্তন এনেছেন আমির। নাস্তার আগেই একদফা জিম করার পর নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করছেন তিনি। প্রত্যেক দিনই একটু একটু করে শরীরের বাড়তি মেদ ঝেড়ে ফেলছেন তিনি।rupcare_dhoom3 1

‘গজনী’ ছবিতে হেয়ার স্টাইল এবং বডি শেপিং দিয়ে দারুণ চমক দেখিয়েছিলেন তিনি। ‘ধুম থ্রি’ ছবিতে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন আমির। তাই চরিত্রের সঙ্গে মিল রেখে নিজের চেহারা ও চুলের স্টাইলেও পরিবর্তন আনতে যাচ্ছেন তিনি।

‘ধুম’-এর যাত্রা শুরু হয় ২০০৪ সালে। প্রথম ছবিতে জন আব্রাহাম আর অভিষেক বচ্চনের লড়াই বেশ সাফল্য আনে। এরপর এ সিরিজের দ্বিতীয় ছবি ‘ধুম-টু’ তে আসেন ঋত্বিক রোশন এবং ঐশ্বরিয়া রাই। ধুম ওয়ানের মতো ধুম টুও বলিউডে ব্যাবসা সফল হয়। এরপর ‘ধুম-থ্রি’র নতুন মিশনে যুক্ত হলেন আমির খান।

পরিচালক বিজয় কৃষ্ণ আচার্যের ‘ধুম থ্রি’ ছবিতে আরো অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ, অভিষেক বচ্চন, উদয় চোপড়া এবং জ্যাকি শ্রুফ।

যশরাজ ফিল্মস-এর এই ছবিটি এ বছরের ২৫ ডিসেম্বর মুক্তি পাবার কথা রয়েছে।

সূত্র: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin