ইরেশের প্রথম, মিমের দ্বিতীয় সংসার জীবন শুরু

rupcare_iresh mim

গত রবিবার সন্ধ্যায় রাজধানী গুলশানের স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বাংলাদেশের মঞ্চনাটক ও বিজ্ঞাপন শিল্পের পুরোধা ব্যক্তিত্ব, মুক্তিযোদ্ধা আলী যাকের-সারা যাকের দম্পতির একমাত্র পুত্র অভিনেতা ইরেশ যাকের । তার স্ত্রী মিম রশিদ। মিম ও ইরেশ বিয়ের মাধ্যমে দীর্ঘ ১১ বছরের বন্ধুত্বকে পরিণয় দিলেন তারা। তাদের বিয়েতে ‘উকিল বাবা’ হয়েছেন আসাদুজ্জামান নূর।

ইরেশ যাকেরের স্ত্রী মিম রশিদ, অভিনেত্রী ও কণ্ঠশিল্পী মিথিলার বোন। মিম রশিদ নিজেও মিডিয়ার সঙ্গে যুক্ত, তবে তিনি কাজ করেন ক্যামেরার পেছনে। বর্তমানে তিনি নির্মাতা রেদওয়ান রনি’র প্রযোজনা প্রতিষ্ঠান পপকর্ণ এন্টারটেইনমেন্টে এক্সিকিউটিভ প্রডিউসার হিসেবে কর্মরত আছেন।

ইরেশ-মিমের বিয়ের কথা পাকাপাকি করতে দু’পরিবার একত্রিত হয়েছিলেন গত জানুয়ারি মাসের ২৭ তারিখ। আংটি বদল শেষে, বিয়ের দিন হিসেবে আজকের দিনটিকে ধার্য করেন বর ও কনের পরিবার। ২ ফেব্রুয়ারি ইরেশের বনানীর বাড়িতে ‘গায়ে হলুদ ও মেহেদী’অনুষ্ঠান সম্পন্ন হয়।

বিয়ের অনুষ্ঠানটি খুবই গোপনীয়তা বজায় রেখে অনুষ্ঠিত হয়েছে। গণমাধ্যম তো নয়ই, মিডিয়ার খুব বেশি মানুষও অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন না বলে জানিয়েছেন ইরেশ যাকের। প্রিয়.কম থেকে যোগাযোগ করা হলে ইরেশ বলেন, ‘আমি আমার ক্লাস ওয়ানের ঘনিষ্ঠ বন্ধুকেও আমন্ত্রণ জানাতে পারিনি। খুবই পারিবারিকভাবে বিয়েটা সম্পন্ন করতে চাচ্ছি, ফলে দুই পরিবারের বাইরে তেমন কোনো মানুষ ছিলেন না’। জানা গেছে, আগামী মাসে নেপালের কাঠমাণ্ডুতে বউভাত অনুষ্ঠান করবেন তারা।

ইরেশ যাকেরের এটি প্রথম বিয়ে হলেও, মিম রশিদ ২০১৪ সালে বিয়ে করেছিলেন নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীকে। গত বছর তাহসান-মিথিলার বিবাহ বিচ্ছেদের খবর প্রকাশিত হওয়ার কিছুদিন পর অমিতাভ-মিমের বিচ্ছেদের কথাও গণমাধ্যমে প্রকাশিত হয়।