ইরেশ-মিমের হলুদে নাচলেন মিথিলা, গাইলেন পার্থ ও জয়িতা

rupcare_iresh mim gaye halud

ধুমধাম করে অনুষ্ঠিত হয়ে গেল অভিনেতা ইরেশ যাকের ও মিম রশিদের গায়ে হলুদ ও মেহেদী অনুষ্ঠান। ইরেশ ও মিম যে দাম্পত্যের বন্ধনে যাবেন, সেটা ইতোপূর্বে আঁচ করা গেলেও স্পষ্ট করে বলার মতো কোনো তথ্যাদি ছিল না। পরিশেষে গত ০২ ফেব্রুয়ারি গণমাধ্যমকে ইরেশ যাকের ও মিম রশিদের বিয়ের খবরটি নিশ্চিত করেছেন ইরেশ যাকেরের মা সারা যাকের। সেখান থেকেই তথ্য পাওয়া যায় তাদের গায়ে হলুদ, মেহেদী ও বিয়ের দিনক্ষণ সম্পর্কে।

গতকাল ইরেশ যাকেরের বনানীর বাসায় সন্ধ্যা নাগাদ যেন উৎসবের বাঁধ ভেঙেছিল। গাঁদা ফুলের সারি, উজ্জ্বল ঝাড়বাতি, ও সংবাদের শীর্ষে ব্যবহৃত যাকের পরিবারের সদস্যদের মুখচ্ছবিতেই তার প্রমাণ পাওয়া যায়। এছাড়াও বিয়ের কনে মিমও ছিলেন মহাআনন্দে। সে আনন্দে অংশগ্রহণ করে ছিলেন সাজু খাদেম ও মিমের বোন মিথিলাও। গায়ে হলুদের অনুষ্ঠানকে আরও মাতিয়ে তোলেন মিথিলা। সেই অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেছেন তিনি। এছাড়াও সংগীত পরিবেশন করেছেন পার্থ বড়ুয়া ও জয়িতা।

rupcare_iresh mim gaye halud2

গণমাধ্যমের বরাতে জানা গিয়েছে যে, রোববার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। উল্লেখ্য যে ইতোপূর্বে ২৭ জানুয়ারি দু’পরিবার মিলে তাদের বিয়ের বিষয়টি পাকাপাকি করেছিলেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin