ঈদের ম্যাগাজিন অনুষ্ঠান

rupcare_eid magazine program

ঈদের দিন

বিটিভি

রাত ১০টার ইংরেজি সংবাদের পর ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’। ইনডোর-আউটডোর মিলিয়ে মোট ২৫টি আইটেম থাকছে। ‘ধর্ম যার যার উৎসব সবার’ স্লোগান নিয়ে প্রতিটি আইটেমেই সব ধর্মের শিল্পীদের অংশগ্রহণ থাকছে। ১৭ জন তরুণ শিল্পীর কণ্ঠে থাকছে পাঁচটি গান। ‘আনন্দমেলা’র গ্রন্থনা, পরিকল্পনা ও উপস্থাপনায় আনজাম মাসুদ।

এটিএন

রাত ১১টা ৫০ মিনিটে ‘ঈদ মেলা’। পরিচালনা মুকাদ্দেম বাবু, রাসেল মাহমুদ ও বিলাস খান।

চ্যানেল আই

রাত ১২টায় বিশিষ্টজনদের অংশগ্রহণে ‘ভালোবাসার বাংলাদেশ’। গ্রন্থনা ও উপস্থাপনায় জিল্লুর রহমান।

মাছরাঙা

রাত ৮টায় রয়েছে ‘আনন্দ জলসা’। কবির বকুলের গ্রন্থনা, পরিকল্পনা ও পরিচালনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন ফেরদৌস ও তানিয়া আহমেদ।

ঈদের দ্বিতীয় দিন

বিটিভি

রাত ১০টা ১০ মিনিটে ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। এবারের ‘ইত্যাদি’তে রয়েছে জনপ্রিয় ছয় তারকাকে নিয়ে তিনটি বিশেষ মিউজিক্যাল ড্রামা। থাকছে বিদেশিদের অংশগ্রহণে পর্ব, নানি-নাতির পর্ব, দর্শকদের অংশগ্রহণ পর্ব। ‘ও মন রমজানের ওই রোজার শেষে এলো খুশির ঈদ’ গানটি গেয়েছেন শতাধিক লোকশিল্পী। বিশেষ একটি পর্বের উপস্থাপনা করেছেন তারিন, অংশ নিয়েছেন মীর সাব্বির, অপূর্ব, আনিসুর রহমান মিলন ও আগুন। ‘ইত্যাদি’ রচনা, উপস্থাপনা ও পরিকল্পনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। এবারের ইত্যাদি ধারণ করা হয়েছে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।

চ্যানেল আই

বিকেল ৪টা ৩০ মিনিটে রয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘কৃষকের ঈদ আনন্দ’। অনুষ্ঠানটির পরিকল্পনা, উপস্থাপনা ও পরিচালনায় শাইখ সিরাজ। এবারের পর্ব ধারণ করা হয়েছে পদ্মাপাড়ে রাজবাড়ী জেলা সদরের উড়াকান্দির একটি চরে। থাকছে কৃষকের বিশ্বকাপ ফুটবল, বাস্কেটে ভেজিটেবল, ঝুলে বাঁশ পার, বালিশ লড়াই।

এনটিভি

রাত ৯টা ৫০ মিনিটে রম্য ম্যাগাজিন ‘হোজ্জার একদিন’। প্রযোজনা হাসান ইউসুফ খান। অংশগ্রহণে আজাদ আবুল কালাম, মিশু সাব্বির প্রমুখ।

তথ্যসূত্র: প্রিয় লাইফ

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin