ঈদে ব্র্যান্ডের ফার্নিচারে বিশেষ ছাড়

|রূপ-কেয়ার ডেস্ক|

rupcare_furniture

ঈদে অঙ্গ সজ্জায়তো কেনাকাটা অনেক হলো। এবার ঘর সাজানোর পালা। রুচিশীল ফার্নিচার দিয়ে নিজের ঘরটা পরিপাটি করে সাজানো সবারই পছন্দ। তাই ঈদ উপলক্ষ্যে দেশের নামীদামি ফার্নিচার ব্র্যান্ডগুলো দিচ্ছে বিশেষ ছাড়। দেশজুড়েই রয়েছে এসব ব্র্যান্ডের শাখা। এসব আসবাব যেমন উন্নত রুচির পরিচয় বহন করে, তেমনি মানসম্মতও। রয়েছে নজরকাড়া ডিজাইন। তবে, ঢাকায় সবচেয়ে বড় ফার্নিচার বাজার মিরপুর ১০ নম্বর কাজীপাড়া থেকে তালতলা প্রধান সড়কে অবস্থিত। এখানে বাংলাদেশের বিখ্যাত সকল ব্র্যান্ড ছাড়াও অন্যান্য প্রতিষ্ঠানের শো রুম রয়েছে। এছাড়া পান্থপথ, গুলশান ও বাড়িধারায় বেশ কিছু ব্র্যান্ডের শো রুম দেখা যায়। আসুন দেখে নেয়া যাক ঈদ উপলক্ষ্যে কে কেমন ছাড় দিচ্ছে।

অটবি: ৫-১০% ছাড়

rupcare_furniture1
ফার্নিচার শিল্পে অটবি একটি ব্র্যান্ড প্রতিষ্ঠান। এ ব্র্যান্ড ব্যবসার পেছনে যিনি ছিলেন তিনি শিল্পী নিতুন কুণ্ডু। তার শিল্পীমানস, অভিজ্ঞতা ও আত্মবিশ্বাসের চূড়ান্ত সমন্বয়ে ১৯৮৪ সালে প্রতিষ্ঠিত হয় অটবি। হোম ফার্নিচার এবং অফিস ফার্নিচারের মেটাল ও লেমিনেটিং বোর্ড ব্যবহারের মধ্য দিয়ে তিনি প্রথম ফার্নিচার শিল্পে সৃষ্টিশীলতা এবং নতুন মাত্রা যোগ করেন। হোম ফার্নিচার, কিচেন ফার্নিচার, অফিস ফার্নিচার, চিলড্রেন ফার্নিচার ইত্যাদি কনসেপ্টের সমাহারে অটবির নিজস্ব ১৮টি শোরুমে ক্রেতাদের ভিড় ও আগ্রহ প্রতিদিনই বাড়ছে। এ ১৮টি শোরুমের বাইরেও সারাদেশে ডিলারশিপের মাধ্যমে আরও ৩৩২টি শোরুম আছে। অটবি বাংলাদেশে এই প্রথমবারের মতো নিয়ে এসেছে ‘অ্যাপার্টমেন্ট কনসেপ্ট’। ঈদ উপলক্ষে শোরুমগুলোতে বিশেষ ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি।

আখতার ফার্নিচার: ১০-১৫% ছাড়

rupcare_furniture2
হোম ফার্নিচারে কাঠের মাধ্যমে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে দৃষ্টিনন্দন ডিজাইনের উন্নতমানের টেকসই ফার্নিচার নির্মাণ এবং বিপণনে আখতার ফার্নিচার স্বকীয়তায় আজ জনপ্রিয় প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। বাংলাদেশের সেগুন, মেহগনির পাশাপাশি মিয়ানমার থেকে আমদানিকৃত কাঠ আখতার ফার্নিচারে ব্যবহার করা হয়। লাইফ টাইম ওয়ারেন্টি এবং ঘুণে না ধরার গ্যারান্টি দেওয়া হয় এ ফার্নিচারে। এ ছাড়া রয়েছে ফ্রি হোম ডেলিভারির ব্যবস্থা। ঈদে আখতার ফার্নিচার” এর সকল পণ্যে ১০%-১৫% ছাড়

নাভানা ফার্নিচার: ১৩% ছাড়

rupcare_furniture3
নাভানা ফার্নিচারের যাত্রা শুরু ২০০০ সালে। স্টাইলিশ ডিজাইনের ফার্নিচারের জন্য খব দ্রুতই গ্রাহক ক্রেতার মন জয় করে নিয়েছে নাভানা। রুচিসম্মত ক্লাসিক ডিজাইনের নাভানা পন্য দামের দিক থেকেও থাকছে সাধারণের হাতের নাগালে।
মুলত; কাঠ এবং লেমিনেটেড বোর্ড এর ফার্নিচার তৈরি করে থাকে নাভানা। নাভানা ফার্নিচারের মধ্যে আছে অফিস কেবিনেট,চেয়ার,টেবিল,ডাইনিং সেট,টিভি ট্রলি,রকিং চেয়ার,বেডরুম সেট,পড়ার টেবিল,বুক শেলফ, কিচেন কেবিনেট,সোফা,টুল,ড্রেসিং টেবিল ইত্যাদি। পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে নাভানার প্রতিটি ফার্নিচারে চলছে ১৩% ছাড়, এই ডিসকাউন্ট অফারটি চলবে চাঁদ রাত পর্যন্ত।

ঢাকায় আছে নাভানার ৬ টি আউটলেট , পান্থপথ , গুলশান , কাজিপাড়া, কাকরাইল , উত্তরা , এমং মোহাম্মদপুর সব গুলো ব্রাঞ্চেই পাওয়া যাবে ছাড়,এমনটাই জানিয়েছেন মোহাম্মদপুরের ব্রাঞ্চ ম্যানেজার কামরুল আহসান এবং সেলস্ ম্যান আল আমীন ।
প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকছে নাভানা ফার্নিচার ।

হাতিল: ৫-১৫% ছাড়

rupcare_furniture4
বাংলাদেশে ফার্নিচার জগতে আমূল পরিবর্তন নিয়ে এসেছিলো হাতিল ফার্নিচার। স্লিম ইজ স্মার্ট এই মোটো কে সামনে রেখে ১৯৮৬ সাল থেকে যাত্রা শুরু করে এখন পর্যন্ত তাদের কালেকশনে অসাধারণ সুন্দর আসবাব পত্রের সমাহার ঘটিয়েছে হাতিল । হাতিলের আসবাবের জয়জয়কার সমগ্র দেশ জুড়েই , শুধু ঢাকাতেই আছে তাদের ১৯ টি আউটলেট । নজরকাড়া ডিজাইন, স্মার্ট কালেকশন নিয়ে হাতিল তাই বরাবরই গ্রাহকের পছন্দের তালিকায়, শীর্ষে এমনটাই বলেন হাতিলের রিং রোড ব্রাঞ্চ ম্যানেজার জুয়েল কবির ।
সেলিম এফ রহমানের মালিকানায় পরিচালিত হাতিলে ফার্নিচারের পাশাপাশি আছে নানা ডিজাইনের দরজাও। হাতিলের ফার্নিচার মূলত লেমিনেটেড বোর্ড এর তৈরী , আছে কাঠের ফার্নিচার ও। হাতিলের ফার্নিচারের মধ্যে আছে বিছানা , টেবিল , কম্পিউটার টেবিল,সোফা , রকিং চেয়ার , টি টেবিল , ডাইনিং সেট,কিচেন কেবিনেট , টিভি স্ট্যান্ড ইত্যাদি ।

ঈদ উপলক্ষে হাতিল দিচ্ছে তাদের সব রকমের ফার্নিচারে ছাড়!লেমিনেটেড বোর্ড এর ফার্নিচারে ছাড় আছে ৫% থেকে ১৫% পর্যন্ত , কাঠের ফার্নিচারের ক্ষেত্রে ছাড় পাওয়া যাবে ৫% থেকে ১০% পর্যন্ত । ছাড় চলবে চাঁদ রাত পর্যন্ত ।
ঢাকার শেওড়া পাড়া , আগারগাঁও, তেজগাঁও , খিলগাঁও , টিকাটুলি , উত্তরা , ধানমন্ডি , বারিধারা , বসুন্ধরা , পান্থপথ , শান্তিনগরে এবং রিং রোড মোহাম্মদপুরের ব্রাঞ্চ গুলোতে পাওয়া যাচ্ছে ঈদ উপলক্ষে আনা হাতিলের নতুন পন্য , ছাড় পাওয়া যাবে সব আউটলেটেই।

পারটেক্স ফার্নিচার: ২০% ছাড়

rupcare_furniture5
গৃহসজ্জার অন্যতম উপকরণ হলো আসবাবপত্র বা ফার্নিচার। নিত্য নতুন আসবাবপত্রের সম্ভার নিয়ে আসে যে প্রতিষ্ঠানগুলো তার মধ্যে পারটেক্স ফার্নিচার অন্যতম। এই প্রতিষ্ঠানটি তাদের যাত্রা শুরু করে ১৯৬২ সালে। সেই তখন থেকেই নানান পণ্যের সেবা দিয়ে আসছে এই প্রতিষ্ঠানটি। বিভিন্ন উপলক্ষকে কেন্দ্র করে তারা পণ্যের ওপর ডিসকাউন্টের ব্যবস্থাও করে থাকে।

ঈদ-উল-ফিতর উপলক্ষে পারটেক্স নিয়ে এসেছে বিশেষ অফার। পারটেক্স ফার্নিচারে ঈদ উপলক্ষে রয়েছে ২০% পর্যন্ত ছাড়। এ সুযোগ চলবে ১৫ জুলাই পর্যন্ত।
পারটেক্স ফার্নিচারের সকল আউটলেটে পাওয়া যাবে এই সুবিধা।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin