এই ঈদে টেলিভিশনে দেশের প্রথম ডিজিটাল ছবি ‘ভালোবাসার রঙ’

|গসিপ ডেস্ক|

rupcare_valobashar rong1

ঈদুল আযহায় টিভি প্রিমিয়ার হবে ডিজিটাল ধারার বাংলা সিনেমা ‘ভালোবাসার রঙ’। আগামী ১৭ই অক্টোবর ২০১৩ এটিএন বাংলার ঈদ উল আযহার বিশেষ অনুষ্ঠানমালায় সকাল ১০টা ৩০মিনিটে প্রচার হবে ডিজিটাল ধারার এই সিনেমা।

শেরপুরের সীমান্তবর্তী ঝিনাইগাতী উপজেলার গারো পাহাড়ের কোলে চিত্রায়িত ডিজিটাল ধারার এ সিনেমা দেশব্যাপী শুভ মুক্তি পায় গতবছরের ৫ অক্টোবর। এই সিনেমা মুক্তির পূর্বে দেশের অনেকগুলো সিনেমাহলকে ডিজিটালে রূপান্তরের উদ্যোগ গ্রহন করে ছবির প্রযোজক শীষ মনোয়ার। এর মধ্যে উল্লেখযোগ্য যশোরের মনিহার, ঢাকার সনি, রাজমণি, সিরাজগঞ্জের রজনীগন্ধা ইত্যাদি। বর্তমান সময়ের সফল বাংলা ছবির নির্মাতা শাহিন ও সুমন পরিচালিত এ সিনেমাটি ঢাকাসহ সারাদেশের ৫৮টি সিনেমা হলে একযোগে প্রদর্শিত হয়। এটি পুরোপুরি একটি মিষ্টি প্রেমের ছবি। ছবিটির গল্প অসাধারণ। আর গানগুলো একেবারেই অন্যরকম হয়েছে। এই সিনেমায় বাপ্পি ও মাহী ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রাজ্জাক, অমিত হাসান, মিজু আহমেদ, লাক্স তারকাখ্যাত বিপাশা প্রমুখ।

শওকত আলী ইমন ও ইমন সাহার সংগীত পরিচালনায় ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন আগুন, মিলা, সায়মন, ন্যান্সি, কনা, কিশোর ও রন্টি।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin