এবার কী তাহলে রঙ্গন হৃদ্য’র হাসি?

চোখ মেরে, বন্দুকের গুলিতে উড়ন্ত চুমু পাঠিয়ে কয়েক সেকেন্ডে হাজার হাজার মানুষের মন ঘায়েল করেছেন ‘ওরু আদার লাভ’ ছবির প্রিয়া প্রকাশ। একের পর এক ভাইরাল হয়েছে তার ভিডিও। মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই নিজেকে বানিয়েছিলেন সেনসেশন। ৪৮ ঘণ্টায় যে অষ্টাদশীর ফলোয়ার হয়ে যায় ১৭ লাখ। সেই রেশ এদেশীয় তরুণদের মন থেকে মুছে যেতে শুরু করেছে।

তবে কিছুদিন আগে দেশীয় মেয়ে রঙ্গন হৃদ্য’র একটি খালি গলায় গান শুনে মুগ্ধ হয়েছিল লাখ লাখ তরুণ-তরুণী। এবার সেই রঙ্গনের হাসিতে যদিও লাখো-কোটি তরুণ মেতে যায় তাহলে দোষের কিছু দেখা যাবে না। কারণ রঙ্গনের এবারের হাসিটা বরঞ্চ সে বার্তাই ইঙ্গিত করছে। কোথায়, কখন?

১৬ আগস্ট রবিউল ইসলাম জীবনের কথায় কুমার বিশ্বজিতের গাওয়া একটি গান সোশ্যাল মিডিয়ার ভিডিও শেয়ারিং প্ল্যাটফরম ইউটিউবে প্রকাশিত হয়েছে। এই গানের মডেল হিসেবে অংশ নিয়েছেন রঙ্গন হৃদ্য। পুরো বৃষ্টিমুখর দিনের এই ভিডিওতে যে টিন লাভ প্রকাশ হয়ে তা অনবদ্য। টিন ক্রেজ রঙ্গন হৃদ্য এই ভিডিওতে যে হাসি দিয়েছেন তা হৃদয় ঝড় তুলবে এমনটি অনুমান করাই যায়। শেষ পর্যন্ত কতটা তরুণ হৃদয়ে গান,  সৈকত নাসিরের পরিচালনার ভিডিও কিংবা হাসি কতটা গৃহীত হবে তা সময়ই বলে দেবে।

রঙ্গন ঋদ্ধ ছাড়াও এইগানের মডেল হয়েছেন সিনিকা স্নিগ্ধ,সজিব ও কুমার বিশ্বজিত নিজেই। ‘বৃষ্টি এলেই আসো তুমি’ শিরোনামের এই গানের সুর ও সঙ্গীত করেছেন অটামনাল মুন। গানটি প্রযোজনা করেছে সিডি চয়েস।