এবার ডিজাইনার কারিনা কাপুর !

|রূপ-কেয়ার ডেস্ক|

সাইফ আলী খানের সাথে বিয়ের পর থেকে যেন ভাগ্য দেবতা তার ওপর সুনজর দিয়েই রেখেছেন। বলিউডে তো অনেক হলো এবার নাকি ডিজাইনার হিসেবেও আত্মপ্রকাশ করতে যাচ্ছেন বলিউড তারকা কারিনা কাপুর খান। স্বনামধণ্য আন্তর্জাতিক পোশাক নির্মাণ প্রতিষ্ঠান ডেনিম সম্প্রতি কারিনাকে পোশাক ডিজাইন করার প্রস্তাব দিয়েছে। কারিনার ডিজাইন করা পোশাকের নাম ‘বেবো’ শীঘ্রই বাজারে আসছে। শুধু ভারতেই নয়, ইউরোপ, মার্কিন যুক্ররাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে পাওয়া যাবে কারিনার ডিজাইন করা এই পোশাক।

জানা গেছে ‘বেবো’ নামের পোশাকগুলোতে তার স্বাক্ষরও থাকবে। ফ্যাশনসম্মত পোশাক-পরিচ্ছদের নকশা তৈরি ও প্রস্তুতকারী বিদেশি একটি প্রতিষ্ঠান এখন তার সম্মতির অপেক্ষায় আছে। এই প্রস্তাবে রাজি হলে বিশ্বের বড় বড় দোকানগুলোতে তার ডিজাইন করা জিন্স বিক্রি হবে।

বৃহস্পতিবার ভারতীয় গণমাধ্যমগুলোতে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে। ৩২ বছর বয়সী এই অভিনেত্রীর যুগোপযুগী ফ্যাশন স্বদেশে বরাবরই প্রশংসা কুড়িয়েছে। এবার তার ফ্যাশনে মুগ্ধ হয়েছে বিদেশি প্রতিষ্ঠানটিও।
উল্লেখ্য কারিনা সবসময়ই নিখুঁত পোশাক পরে থাকেন। আন্তর্জাতিক অঙ্গনেও তার আবেদন রয়েছে। এমন একজন তারকাকেই খুঁজছিল প্রতিষ্ঠানটি।

এদিকে নিজের অভিনীত ‘সত্যাগ্রহ’ ছবির প্রচারের বেলায় সাজগোজ না করার সিদ্ধান্ত নিয়েছেন কারিনা। কারণ এতে তাকে সাদাসিধে পোশাক পরা সাংবাদিক চরিত্রে দেখা যাবে। পর্দার মতো বাস্তবেও তাই সাধারণ থাকতে চান বেবো। প্রকাশ ঝা পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী ৩০ আগস্ট।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin