ঐশ্বরিয়া রাইকে অনুসরণ করছি : জেসিয়া

rupcare_miss bangladesh jessia

আসছে ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা শুরু হবে। প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন জেসিয়া ইসলাম। প্রতিযোগিতায় অংশগ্রহণ করার প্রস্তুতি ও অন্যান্য বিষয় নিয়ে সম্প্রতি একটি অনলাইন গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন জেসিয়া।

এনটিভি অনলাইন : কেমন আছেন?

জেসিয়া : ভালো আছি।

এনটিভি অনলাইন : কিছুদিন পরই মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন। প্রস্তুতি কীভাবে নিচ্ছেন?

জেসিয়া : খুব ভালোভাবে নিজেকে প্রস্তুত করছি। নাচ শিখছি। এর আগের মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার রাউন্ডগুলো ইউটিউবে দেখছি। কীভাবে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় সে ধারণাগুলো নিচ্ছি। এরপর আমি আমার নিজের মতো করে অনুশীলন করছি। একা একা প্রস্তুতি নিচ্ছি। কারো কাছে কিছুই শিখছি না।

এনটিভি অনলাইন : কোনো মিস ওয়ার্ল্ডকে কি আপনি অনুসরণ করছেন?

জেসিয়া : ঐশ্বরিয়া রাইকে আমি অনুসরণ করছি। তিনি আমার আদর্শ। তাঁর কথা বলার ধরন, সৌন্দর্য, বাচনভঙ্গি সবকিছু আমাকে মুগ্ধ করে।

এনটিভি অনলাইন : ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হওয়ার পর নাটক কিংবা চলচ্চিত্রে কাজ করার কি কোনো প্রস্তাব পেয়েছেন?

জেসিয়া : চলচ্চিত্রে পাইনি তবে বেশকিছু নাটকে অভিনয় করার প্রস্তাব পেয়েছি। সব প্রস্তাব ফিরিয়ে দিয়েছি আমি। আপতত নাটকে কাজ করতে চাই না। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা থেকে ফিরে এসে এসব নিয়ে ভাবব। বিজ্ঞাপনের মডেল হওয়ারও প্রস্তাব অনেকে দিয়েছেন। এখন মডেলিংও করতে চাই না। এখন শুধু আমি গ্রুমিং নিয়ে ব্যস্ত আছি।

এনটিভি অনলাইন : আপনাকে নিয়ে অনেকে সমালোচনা করেছেন। তাঁদের উদ্দেশে কিছু বলবেন কী?

জেসিয়া : আমি চাই না, আমাকে নিয়ে কেউ সময় নষ্ট করুক। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় যাওয়ার জন্য আমি নিজেকে তৈরি করছি। আমার মধ্যে আত্মবিশ্বাস আছে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin