ঐশ্বরিয়া রাই বচ্চন ৪ বছর পর ফিরছেন যেভাবে

rupcare_asah

চার বছর পর অবশেষে অভিনয়ে ফিরছেন সাবেক বিশ্বসুন্দরী ও জনপ্রিয় বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। তার ফেরা নিয়ে অনেক জল্পনা-কল্পনা-আলোচনা এর আগে হলেও পাকাপাকিভাবে এবার তাকে পর্দায় আবারও দেখতে পাবেন দর্শক। আসছে ডিসেম্বরের মাঝামাঝি সময়ে ‘জাজবা’ ছবির মধ্য দিয়ে তার প্রত্যাবর্তন ঘটছে বলিউডে। ছবিটি পরিচালনা করছেন সঞ্জয় গুপ্তা।

ঐশ্বরিয়া সর্বশেষ ২০১০ সালে অভিনয় করেছিলেন ‘গুজারিশ’ ছবিতে। সেই ছবিতে হৃতিকের বিপরীতে দুর্দান্ত অভিনয়শৈলী প্রদর্শন করেন তিনি। এরপরই মাতৃত্বজনিত কারণে বিরতিতে যান এই অভিনেত্রী। আরাধ্য নামের ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেয়ার পরপরই তার ফেরার কথা ছিল অভিনয়ে। কিন্তু কন্যার যত্নআত্তি খোদ নিজে করার জন্যই সময় নেন ঐশ্বরিয়া। তবে মূল কাহিনী ছিল ভিন্ন। শাশুড়ি জয়া বচ্চন চাইতেন না ঐশ্বরিয়া আর অভিনয় করুক। আর সেকারণেই নিজেকে আড়ালে নিয়ে যাওয়া। তবে এবার ফেরার ঘোষণা ঐশ্বরিয়া নিজেই দিয়েছেন।

ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে ‘জাজবা’ ছবির শুটিং শুরু হচ্ছে। এ ছবিতে গুণী অভিনেতা ইরফান খানের বিপরীতে দেখা যাবে তাকে। ছবির আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন শাবানা আজমী। সাসপেন্স-থ্রিলার নির্ভর এ ছবিটির শুটিং খুব দ্রুত সঞ্জয় গুপ্তা শেষ করবেন বলে জানা গেছে। কারণ, ছবিটি নিয়ে আগামী বছর কান চলচ্চিত্র উৎসবেও অংশ নেবেন তিনি। এদিকে এ ছবির পর সঞ্জয় লীলা বানসালীর একটি ছবিতেও অভিনয়ের কথা রয়েছে তার। তবে এখন তিনি পুরোপুরি মনোনিবেশ করেছেন ‘জাজবা’র প্রস্তুতি নিয়ে।

এ বিষয়ে তিনি বলেন, ভাবতেই ভাল লাগছে দীর্ঘদিন পর ক্যামেরার সামনে দাঁড়াবো। আমি অপেক্ষা করছিলাম শুধু এতোদিন। এবার অপেক্ষার পালা শেষ। ডিসেম্বরেই ‘জাজবা’ ছবির শুটিং করবো। এখানে শাবানা আজমী, ইরফান খানদের মতো গুণী অভিনয় শিল্পীরা রয়েছেন। ছবিটির গল্প অত্যন্ত চমৎকার। অনেক মনে ধরেছে আমার। টানা ছবিটির শুটিং চলবে। আশা করছি ভাল কিছুই উপহার দিতে পারবো আমার ভক্ত-দর্শকদের।

সূত্র: প্রিয় লাইফ

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin