খোঁজ পাওয়া গেল এভ্রিলের

evril-939128766

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর মুকুট হারানো জান্নাতুল নাঈম এভ্রিলের অনেকদিন ধরেই কোনো খবর পাওয়া যাচ্ছিল না। বিশেষ করে তার শোবিজের ব্যস্ততা নিয়ে, কী করছেন, কীভাবেই কাটছে তার সময়।

তবে যাই হোক, অবশেষে পাওয়া গেল এভ্রিলের খবর। একটি মিউজিক ভিডিওর মডেল হয়েছেন তিনি।

গায়ক আসিফ আকবরের ‘কসম’ শিরোনামে একটি গানের মডেল হয়েছেন তিনি। ওমর ফারুকের কথায় গানটির সুর করেছেন প্লাবন কোরেশী। সংগীত পরিচালনায় পংকজ। জানা গেছে, সম্প্রতি গানটির শুটিং সম্পন্ন হয়েছে।

এ বিষয়ে এভ্রিল বলেন, ‘আমি আসিফ ভাইয়ের গানের পাগল। তাঁর গানে মডেল হতে পেরে ভালো লাগছে। অডিও যে কারো ভালো লাগার মতো। ভিডিওটাও সুন্দর হয়েছে। আশা করছি, সবার নজর কাড়বে।’

আসিফ বলেন, ‘আমি সব সময় গানের কথা ও সুরকে প্রাধান্য দিই। এই গানটির ক্ষেত্রেও সেটা বজায় ছিল। বাড়তি আকর্ষণ হিসেবে যুক্ত হলো এভ্রিল। গানটি সবার ভালো লাগবে বলে বিশ্বাস।’

প্রসঙ্গত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নেওয়ার ক্ষেত্রে প্রতিযোগিকে অবশ্যই অবিবাহিত হতে হবে। কিন্তু কেউ যেদি স্বামী পরিত্যক্তা হন, তিনি অযোগ্য বলে গণ্য হবেন না। এ ক্ষেত্রে সেই প্রতিযোগিকে তথ্যটি বিচারকদের আগে থেকে জানাতে হবে। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী এভ্রিল পরে তার খেতাব হারিয়েছেন ডিভোর্সের তথ্য গোপন করার কারণে।