গভীর রাতে তরুণীদের সঙ্গে ফেসবুক লাইভে সাব্বির!

rupcare_Sabbir Rahman

বিতর্ক আর সাব্বির রহমান যেন একে অপরের হয়ে কথা বলে। হোটেল রুমে নারী সমর্থকের সঙ্গে দেখা করা, দর্শক পেটানো, আম্পায়ারের সাথে খারাপ আচরণের পর আবারও আলোচনায় বাংলাদেশের ডানহাতি এই ব্যাটসম্যান।

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশ দলের সাথে সাব্বিরও আছেন সিলেটে। সিরিজ চলাকালেই টিম হোটেলে বসে শুক্রবার গভীর রাতে তরুণীদের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে আড্ডায় মেতে ওঠেন তিনি। সিরিজ চলাকালীন যা মোটেও শোভনীয় নয়। সেই লাইভের ভিডিও এবং বেশ কিছু ছবি মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়ে।

বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে এ সম্পর্কিত একটি প্রতিবেদন দেখার পর সমালোচনায় ফুঁসে ওঠেন সমর্থকরা। বেশ কিছুদিন ধরেই অফ ফর্মে আছেন সাব্বির। তবু তার আচরণে নিয়ন্ত্রণ নেই। ক্রিকেটে মনোযোগ না দিয়ে অন্যান্য বিষয় নিয়ে মেতে থাকাই সাব্বিরের ব্যাটিং ব্যর্থতার কারণ মনে করেন সাধারণ সমর্থকরা।

rupcare_sabbir

নারীদের সাথে ভিডিও আড্ডায় ব্যস্ত সাব্বির। ছবি: সংগৃহীত

কিছুদিন আগে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ম্যাচ চলাকালে এক কিশোর দর্শককে পিটিয়ে ঘরোয়া ক্রিকেটে ছয় মাসের জন্য নিষিদ্ধ হন সাব্বির। সেই সাথে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েন। এছাড়া ২০ লাখ টাকা জরিমানা করা হয় তাকে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসরে চট্টগ্রাম পর্বে হোটেলে এক নারী ভক্ত তার রুমে দেখা করতে এলে বিপাকে পড়েন এই ক্রিকেটার। সে সময়ও তাকে ১২ লাখ টাকা জরিমানা গুণতে হয়।

গত জানুয়ারিতে অনুষ্ঠিত ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে পাঁচ ম্যাচ খেলে মাত্র ৪২ রান করেন সাব্বির। শ্রীলঙ্কার বিপক্ষে ঢাকা টেস্টের দুই ইনিংসে তার রান এক। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে এক রান করে আউট হন। এমন পারফরম্যান্স তাকে দল থেকেই ছিটকে দিয়েছে। দ্বিতীয় টি-টোয়েন্টির দলে জায়গা হয়নি মারকুটে এই ব্যাটসম্যানের।