গরমে আরাম পেতে করে নিন সহজ তিনটি হেয়ার স্টাইল (ভিডিওসহ)

rupcare_hairstyle for summer

এই গরমে একটুখানি আরাম পেতে সুতির কাপড়ের জুড়ি নেই। ঠিক তেমনি গরমের হাত থেকে বাঁচার জন্য অনেকেই প্রিয় চুলকে কেটে ছোট করে ফেলেন। এই গরমে চাইলে ইচ্ছা মত চুল বাঁধা যায় না। আবার যেকোন ভাবে চুল বেঁধে বাইরে যাওয়াও সম্ভব নয়। আচ্ছা, চুল যদি এমন কোন স্টাইলে বাঁধা যায় যা গরম কম লাগার পাশাপাশি আপনাকে দেবে নতুন একটা লুক, তবে কেমন হয়? ভাবছেন এ কি সম্ভব? হ্যাঁ সম্ভব। এমন কিছু হেয়ার স্টাইল আছে যা এই গরমে আপনাকে আরাম দিবে।

অনেকের ধারণা সুন্দর নতুন নতুন হেয়ার স্টাইলগুলো শুধু মাত্র লম্বা চুলের জন্য। লম্বা চুলেই শুধু সুন্দর সুন্দর হেয়ার স্টাইল করা যায়। এটি একদম চুল ধারণা। ছোট কিংবা মাঝারি চুলে করতে পারেন দারুণ কিছু হেয়ার স্টাইল। এই হেয়ার স্টাইলগুলো করার জন্য তেমন কিছুর প্রয়োজন নেই। প্রয়োজন নেই হেয়ার আয়রনের, প্রয়োজন নেই হেয়ার স্প্রের। আজকে এমনই তিনটি ছোট এবং মাঝারি চুলের হেয়ার স্টাইল আপনাদেরকে শেখাবো।

চুলের এই স্টাইলগুলো খুব সহজে আপনি নিজেই করে নিতে পারবেন। সালোয়ার কামিজ হোক অথবা ওয়েস্টার্ন পোশাক- যে কোন পোশাকের সাথে মানিয়ে যাবে এই হেয়ার স্টাইলগুলো। ছোট একটি ভিডিওর মাধ্যমে শিখে নিন দারুণ ৩টি চুলের সাজ!

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin