গুরুত্বপূর্ণ মানুষটি চিনতে ভুল করেছি: মাহি

rupcare_mahia mahi

ব্যক্তিজীবনের টানাপোড়েন নাকি ভিন্ন কিছু, তা স্পষ্ট করেননি চিত্রনায়িকা মাহিয়া মাহি। শুধু ফেসবুকে লিখেছেন, ‘গুরুত্বপূর্ণ’ মানুষটা চিনতেই ভুল করেছেন তিনি। রহস্যের এক বেড়াজালে ঘেরা তার বৃহস্পতিবারের (৮ ফেব্রুয়ারি) ফেসবুক স্ট্যটাস। কার উদ্দেশ্যে, কেন এই স্ট্যাটাস-তার কিছুই লিখেননি তিনি।

তবে কী ব্যক্তিজীবনের কোনো টানাপোড়েনের কথাই এ স্ট্যটাসের মাধ্যমে তুলে ধরেছেন এই চিত্রনায়িকা? ‍পাওয়া যায়নি উত্তর। আর এ পোস্টটিকে ঘিরে নানা গুঞ্জন ডালপালা মেলেতে শুরু করেছে ইতোমধ্যেই।

স্ট্যাটাসটিতে মাহি লিখেন, ‘আমি খুব সহজেই মানুষ চিনতে পারি। কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটা চিনতেই আমার ভুল হয়ে গেল।’

এ বিষয়ে ৯ ফেব্রুয়ারি, শুক্রবার সকাল থেকে দুপুর ১২টার কিছু সময় পর পর্যন্ত বেশ কয়েকবার মাহির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। তবে প্রতিবারই তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

মাহির সেই পোস্টের নিচে পরিচালক সাফি উদ্দিন সাফি লিখেছেন, ‘ভুল মানুষই করে। আর তুমি ভুল করে প্রমাণ করেছ, তুমি মানুষ।’

প্রিন্স নামে একজন লিখেছেন, ‘যে ভুল হয়ে গেছে, তা নিয়ে না ভেবে, কীভাবে এটার একটা সমাধান করা যায়, সেটা নিয়ে ভাবাটা শ্রেয়।’

‘আনন্দ অশ্রু’ ছবির শুটিংয়ের জন্য এই মুহূর্তে মানিকগঞ্জে মাহি। ছবিটি পরিচালনা করছেন ‘দুই নয়নের আলো’ খ্যাত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। আর এতে তার সহশিল্পী সাইমন সাদিক।

১৯৯৬ সালে ‘আনন্দ অশ্রু’ নামে বাংলাদেশে একটি ছবি নির্মিত হয়েছিল। এতে সালমান শাহ ও শাবনূর অভিনয় করেছিলেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin