‘গ্র্যান্ড মাস্তি’ দেখে হাসতে গিয়ে যুবকের মৃত্যু !

|গসিপ ডেস্ক|

rupcare_grand masti1

সম্প্রতি মুক্তি পাওয়া আলোচিত-সমালোচিত ভারতীয় কমেডি চলচ্চিত্র গ্র্যান্ড মাস্তি দেখার সময় প্রচন্ড হাসির কারণে মৃত্যু বরণ করলেন ২২ বছর বয়সী এক ভারতীয় যুবক। আপনি যদি ছবিটি এখনো না দেখে থাকেন, তাহলে দেখার আগে অবশ্যই সতর্ক থাকবেন! এমনই খবর আসছে বলিউড থেকে।

অবিশ্বাস হলেও সত্যিই এমনটা ঘটেছে। তথ্য সূত্র ওয়ান ইন্ডিয়া।
সূত্র মতে মাঙ্গেষ ভোগাল নামক এক যুবক তার প্রেমিকার সাথে সিনেমা হলে যান এডাল্ট কমেডি ‘গ্র্যান্ড মাস্তি’ দেখতে। ছবিটি চলাকালে অনবরত হাসতে হাসতে হঠাত হার্ট এটাক হয় যুবকটির।

rupcare_grand masti2

মুম্বাইয়ের বাসাই অঞ্চলের অধিবাসী যুবকটিকে তখন নিকটবর্তী কার্ডিনাল গ্র্যাসিয়াস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু দূর্ভাগ্যজনকভাবে হাসপাতালে ভর্তির আগেই তিনি মৃত ঘোষিত হন।

যুবক ও তার বান্ধবী যে মাল্টিপ্লেক্সটিতে ‘গ্যান্ড মাস্তি’ উপভোগ করতে গিয়াছিলেন, সেটির নাম ‘কেটি ভিশন।’ তারা সন্ধ্যা ৬টার শো দেখতে সেখানে উপস্থিত হয়েছিলেন। হাসতে হাসতে মৃত্যুর মতোন অনাকাঙ্ক্ষিত ঘটনায় হতবাক হয়ে পড়েন ঘটনাস্থলের সব মানুষ।
ওদিকে পুলিশ এই ঘটনাটিকে দূর্ঘটনা হিসেবে লিপিবদ্ধ করেছে।

rupcare_grand masti3

মুক্তি পাওয়ার আগে থেকেই ব্যাপক সমালোচিত হয়ে আসছিলো গ্র্যান্ড মাস্তি। অতিরিক্ত অশ্লীল দৃশ্য থাকায় ছবিটি নিষিদ্ধও হয়েছিলো ভারতের বেশ কয়েকটি স্থানে। এবার এডাল্ট কমেডি ভিত্তিক এই ছবিটি দেখে হাসতে হাসতে একজন মৃত্যু এই আলোচনা বা সমালোচনার নতুন রূপ দিল বলে মনে করেন অনেকে। সবাই এখন জানতে আগ্রহী, এমন কী হাসির উপাদান আছে ছবিটিতে, যা দেখতে গিয়ে দূর্ভাগা যুবকটির এমন পরিণতি ঘটল।

আপনিও যদি গ্র্যান্ড মাস্তি দেখতে আগ্রহী হন, তবে অবশ্যই সতর্ক থাকবেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin