চরম অপমানিত হয়ে অবশেষে দেশী পণ্য নিয়ে বিতর্কিত মন্তব্যের জবাবে যা বললেন ভাবনা!

rupcare_bhabna

দেশী পণ্য নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তোপের মুখে পড়েছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। এরপর চরম অপমানিত হয়ে অবশেষে দেশী পণ্য নিয়ে বিতর্কিত মন্তব্যের জবাবে যা বললেন ভাবনা।

একটি অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত ওই মন্তব্য নিয়ে ফেসবুকে এক স্ট্যাটাসে তার অবস্থান ব্যাখা করেন তিনি। প্রকাশিত সংবাদে তার বক্তব্য ভুলভাবে উপস্থাপন করা হয়েছে বলেও দাবি ভাবনার।

‘বাংলাদেশের কোনও ব্র্যান্ড আমি কিনিও না পড়িও না’- শীর্ষক ওই প্রতিবেদনের প্রতি ইঙ্গিত করে ভাবনা লিখেছেন, একটা ভুল নিউজ যখন আসলো তখন আমি শুটিংয়ে; দেখতে দেখতে দেরি হয়ে গেল। তিনি বলেন, আমার কথাগুলো ভুল করে লিখেছে। যা বলেছি তার কোনওটাই ঠিকঠাক লেখে নাই। ভাবনা ফেসবুকে স্ট্যাটাসে লিখেছেন, যখন কোনও খুশির নিউজ আসে তখন কাউকে দেখিনা ফোন করতে। আমার কিছু কলিগের কমেন্ট দেখে আমার হাসি পেল। তারা যেন অপেক্ষায় থাকে কখন কার কি বাজে নিউজ আসবে।

স্ট্যাটাসে ওই সংবাদের ‘সংশোধিত’ অংশসহ পুরো প্রতিবেদনটি শেয়ার করেছেন ভাবনা। অভিনেত্রী ভাবনার চলচ্চিত্রে অভিষেক হয় ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘ভয়ংকর সুন্দর’ ছবি দিয়ে। এছাড়া অসংখ্য নাটকে কাজ করেছেন তিনি।