ছেলের নাম “আব্রাম” রাখলেন শাহরুখ

|গসিপ ডেস্ক|

নানা বিতর্কের জন্ম দেয়া শাহরুখ খানের পূত্র সন্তানের নাম রাখা হলো। শাহরুখ-গৌরি দুজনেই মিলে ঠিক করেছেন ছেলের নাম। ইব্রাহিম থেকে সংক্ষিপ্ত করে নাম রাখা হয়েছে ‍’আব্রাম’। শাহরুখ-গৌরির ঘর ‘মান্নাত’-এ ইতিমধ্যে এই পুত্রসন্তানকে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

উল্লেখ্য শাহরুখ-গৌরি এই সন্তান নিয়ে কম লুকোচুরি খেলেননি। কারণ স্বাভাবিক উপায়ে নয়, কৃত্রিম উপায়ে সারোগেট মায়ের মাধ্যমে এ সন্তানের জন্ম হয়। এ কারণে বিষয়টি নিয়ে এত দিন ধরে মিডিয়ার কাছে লুকিয়ে রেখেছিলেন তারা। তবে শেষমেশ শাহরুখই সন্তানের কথা মিডিয়াকে জানিয়েছেন। মুম্বইয়ের মাসারনি হাসপাতালে গত ২৭শে মে দেড় কেজি ওজনের এ শিশুটির জন্ম হয়। জানা গেছে, গৌরির ভাবী নামিতা চিব্বর এ শিশুটির সারোগেট মা। শাহরুখ ও গৌরির ভ্রুণ কৃত্রিমভাবে নামিতার গর্ভে প্রতিস্থাপন করা হয়েছিল। সন্তান জন্ম দিয়ে নামিতা ইতিমধ্যে লন্ডনে চলে গেছেন।

শাহরুখ ও গৌরির এটি তৃতীয় সন্তান। তাদের আরিয়ান নামের এক পুত্র ও সোহানা নামের এক কন্যাসন্তান রয়েছে। এই তৃতীয় সন্তানের আগমন উপলক্ষে শাহরুখ-গৌরির ঘর ‘মান্নাত’-এ চলছে আনন্দ আয়োজন। সারা বাড়িকে সাজানো হয়েছে জাঁকজমকভাবে। অতিথিদের মিষ্টি বিতরণ চলছে প্রতিনিয়ত। শাহরুখ খান শুটিং থেকে প্রায়ই বিরতি নিয়ে ছেলের কাছে ছুটে আসছেন। এ সন্তানকে নিয়েই এখন কাটছে শাহরুখ-গৌরির সময়। তবে কৃত্রিমভাবে কেন শাহরুখ ও গৌরি সন্তান নিলেন সে ব্যাপারে তাদের তরফ থেকে কোন বক্তব্য মিলেনি।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin