দীপিকা-ক্যাটরিনাদেরও টেক্কা দিতে পারেন দক্ষিণী এই নতুন সুন্দরী!

rupcare_telegu actress

রাশি খান্না মডেলিংয়ে নাম করার পরে অভিনয়ে এসেছেন। অনেকগুলি তেলুগু সিনেমা করলেও ২০১৩ সালে এসে মাদ্রাজ কাফে সিনেমায় অভিনয় করে তিনি জনপ্রিয় হয়ে ওঠেন। পরেও অবশ্য তেলুগু সিনেমারই মুখ তিনি।

বর্তমানে বেশ কয়েকটি তেলুগু সিনেমা করে দক্ষিণ ভারতে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। রাশির মিষ্টি সৌন্দর্য ও পাশের বাড়ির মেয়ের মতো অ্যাপিয়ারেন্স তাকে আরও গ্রহণযোগ্য করে তুলেছে। যারা তেলুগু সিনেমা নিয়মিত দেখেন তারা হয়ত তাকে এক নামেই চিনতে পারেন।

দিল্লিতে জন্ম ও বেড়ে ওঠা রাশির। ১৯৯০ সালের ৩০ নভেম্বরে জন্ম তার। তবে এখন কর্মসূত্রে থাকেন তেলঙ্গানার হায়দরাবাদে। রাশি ইংরেজিতে স্নাতক পাশ করেছেন। স্নাতক পাশ করেছেন হিন্দি কলেজ অব শ্রীরাম কলেজ অব কমার্স, নয়াদিল্লি থেকে।

২০১৪ সালে শুরু করার পরে এখনও পর্যন্ত ৯টি তেলুগু সিনেমায় কাজ করে ফেলেছেন রাশি। আরও চারটি সিনেমায় কাজ চলছে। এছাড়া তামিল ও মালয়ালম সিনেমাতেও তিনি কাজ করছেন।

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত মাদ্রাজ কাফেতে অভিনয় করে হিন্দি সিনেমা তথা বলিউডে পা রাখেন তিনি। এই সিনেমায় জন আব্রাহামের বিপরীতে অভিনয় করেন রাশি। সিনেমায় তার চরিত্রের নাম ছিল রুবি।

মাদ্রাজ কাফেতে তার অভিনয় দেখে রাশিকে তেলুগু সিনেমায় লিড রোল দিয়ে ডেকে আনেন অভিনেতা শ্রীনিবাস অবসরলা। সেই সিনেমার নাম ছিল ওহালু গুসাগুসালাড়ে। এরপরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি রাশিকে।

তারপরে জরু, জিল, বেঙ্গাল টাইগার, শিবম, হাইপার ও সুপ্রিমের মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। সিনেমায় জনপ্রিয় হওয়ার পরে বিজ্ঞাপন জগতেও পরিচিত হয়ে ওঠেন রাশি। ডমিনোজ, অল্টো ৮০০, টাটা স্কাইয়ের মতো সংস্থার বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাকে।