দীপিকা পাডুকোন বিখ্যাত হবার আগে দেখতে কেমন ছিলেন ? দেখুন ভিডিওতে!

rupcare_depeka padukon

শাহরুখ খান বা ঐশ্বরিয়া রাই বচ্চনের মত দীপিকা পাডুকোনও নায়িকা হয়েছেন মডেলিং জগতের মাধ্যমে। বলিউডে ক্যারিয়ার গড়ার আগে অখ্যাত মডেল হিসাবেই দিনযাপন ছিল তাঁদের এবং বলিউডে জনপ্রিয় হতে না পারলে সেই অখ্যাত মডেল হিসাবেই কেটে যেত তাঁদের জীবন নিঃসন্দেহে। অনেক চড়াই উৎরাই, মেকআপের জাদু, অসংখ্য মেকওভার আর প্লাস্টিক সার্জারির পর্ব চুকিয়ে তবেই বলিউড নায়িকা হতে হয়। দীপিকা পাডুকোনও এর ব্যতিক্রম নন। দেখতে চান, কেমন ছিলেন দীপিকা দেখতে তার সেই অল্প বয়সে? যখন তিনি নায়িকা হন নি, ছিলেন দোষ জনের ভিড়েই সাধারণ এক মডেল।

চলুন, দেখা যাক দীপিকার একটি অখ্যাত বিজ্ঞাপন। ক্লোজআপ টুথপেস্টের এই বিজ্ঞাপনে আপনি দেখতে পাবেন নায়িকা হবার আগে দীপিকার সেই আসল চেহারা। মডেল হিসাবেও অবশ্য তাঁর ক্যারিয়ার মন্দ ছিল না। পঞ্চম কিংফিশার ফ্যাশন পুরস্কার প্রদান অনুষ্ঠানে বছরের সেরা মডেল হন। এর পরপরই ২০০৬ সালের কিংফিশার সুইমস্যুট ক্যালেন্ডারের মডেল হিসেবে ক্যামেরাবন্দী হন। কাজের স্বীকৃতি হিসেবে জি ফ্যাশনের বছরের সেরা নারী মডেল ও সেরা নতুন মুখের পুরস্কারও পান তিনি।

শৈশবে কখনোই অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেননি দীপিকা। এমনকি অভিনয়ে অভিষেক হওয়ার কিছুদিন আগে ইন্দিরা গান্ধী জাতীয় উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞান বিভাগে ভর্তি হয়েছিলেন তিনি। এবং বলিউডে পা রাখার আগে ভারতের কর্ণাটকে মুক্তি পেয়েছিল দীপিকা অভিনীত প্রথম চলচ্চিত্র ‘ঐশ্বরিয়া’। ২০০৬ সালে মুক্তি পাওয়া ছবিটির নাম ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। ২০০৭ সালে ওম শান্তি ওমের মাধ্যমে বলিউডে শুরু হয় তাঁর যাত্রা।

সূত্র: প্রিয়.কম

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin