দুবাইয়ে বিয়ের ১৫ মিনিট পরেই স্ত্রীকে তালাক!

image-42238-1527238061

বিবাহ চুক্তিতে স্বাক্ষর করার ১৫ মিনিট পর স্ত্রীকে তালাক দিলেন এক বর। বিষয়টি বিস্ময়কর হলেও এমন ঘটনা ঘটেছে দুবাইয়ে। বিয়েতে চুক্তি অনুযায়ী কনের বাবাকে টাকা প্রদানের বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে এমন সিদ্ধান্ত নেন ওই ব্যক্তি। খবর গাল্ফ নিউজ।

গাল্ফ নিউজের এ প্রতিবেদনে বলা হয়, বিয়ের চুক্তি অনুযায়ী বর শ্বশুরকে এক লাখ দিরহাম প্রদানে বাধ্য ছিলেন। বর প্রতিশ্রুতি দেন, বিয়ের সময় ৫০ হাজার দিরহাম শরিয়াহ জজ আদালতে দেবেন। বাকি ৫০ হাজার দিরহাম আদালত প্রাঙ্গণের বাইরে দেবেন। কথা মতো, চুক্তিতে স্বাক্ষর করার সময় আদালত প্রাঙ্গণে শ্বশুরকে ৫০ হাজার দিরহাম দিয়ে দেন। এ সময় বর ও কনে পক্ষের পরিবারের সদস্য ও বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন।

বর কনেকে নিয়ে আদালত প্রাঙ্গণ থেকে বের হবেন-এমন সময় শ্বশুর বাকি টাকা পরিশোধের জন্য জামাইকে বলেন।

জামাই বলেন, একটু ধৈর্য ধরেন। মাত্র ৫ মিনিট লাগবে। বাকি টাকা আদালত থেকে রেব হয়েই দিচ্ছি। টাকা আমার গাড়িতেই আছে। তবে শ্বশুর নাছোড়বান্দা। জামাইয়ের এ কথার পরিপ্রেক্ষিতে তিনি বলেন, বাকি টাকা এই মুহূর্তেই দিতে হবে। শ্বশুর টাকা আনার জন্য বরকে গাড়িতে কোনো আত্মীয় বা বন্ধুকে পাঠাতে বলেন।

নাম প্রকাশে অনিচ্ছুক আদালতের এক আইনজীবী গাল্ফ নিউজকে বলেন, শ্বশুরের এ রকম আচরণে জামাই অপমান বোধ করেন এবং মানসিকভাবে কষ্ট পান। তাই ক্ষিপ্ত হয়েই তিনি শ্বশুরকে বলেন, আমি আপনার মেয়েকে স্ত্রী হিসেবে পেতে চাই না। এর পরপরই তিনি তার সদ্য বিবাহিত স্ত্রীকে তালাক দেন।