‘ধাড়াক’ ছবিতে শ্রীদেবী-কন্যা জাহ্নবীর পারিশ্রমিক কত জানেন?

janvi-2121749687

বলিউডের প্রথম সুপারস্টার শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুর। যার শরীরে সুপারস্টারের রক্ত বয়ে বেড়াচ্ছে, সে কি আর গ্ল্যামার জগতের বাইরে থাকতে পারে?

২০ জুলাই, শুক্রবার জাহ্নবীর প্রথম বলিউড ছবি ‘ধাড়াক’ মুক্তি পায়। এ ছবিটির প্রধান নারী চরিত্রে অভিনয় করেন জাহ্নবী আর তার বিপরীতে অভিনয় করেন বলিউড তারকা শহীদ কাপুরের সৎভাই ঈশান খাট্টার। কিন্তু জানেন কি, ‘ধাড়াক’ ছবিতে জাহ্নবী কত টাকা পারিশ্রমিক নিয়েছিলেন?

আসুন জেনে নেওয়া যাক জীবনের প্রথম ছবিতে কত টাকা পারিশ্রমিক পেয়েছিলেন সুপারস্টার-কন্যা জাহ্নবী।

ডেইলি হান্টের প্রতিবেদনে জানানো হয়, ‘ধাড়াক’ ছবিতে অভিনয়ের জন্য জাহ্নবী পেয়েছেন ৬০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৭৩ লাখ ২৪ হাজার টাকা)। একই টাকা পারিশ্রমিক পেয়েছেন এ অভিনেত্রীর সহ-শিল্পী ঈশানও।

এদিকে যারা ‘ধাড়াক’ দেখেছেন তারা অনেকেই জাহ্নবী ও ঈশান জুটিকে বেশ পছন্দও করেছেন। ছবিটি মারাঠি ছবি ‘সাইরাত’-এর রিমেক ছবি। এতে প্রেম ও বেদনার সরল মিশ্রণ খুঁজে পাওয়া যায়। জানা যায়, সুন্দর লোকেশন আর আকর্ষণীয় নির্মাণ ও অভিনয় নজর কেড়েছে দর্শকদেরও।

প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়, করণ জোহর প্রযোজিত এ ছবিটির খল চরিত্রে অভিনয় করেন অভিনেতা আশুতোষ রানা। তাকে এ ছবিতে জাহ্নবীর বাবার ভূমিকায় অভিনয় করেতে দেখা গেছে। পারিশ্রমিক হিসাবে তিনি পেয়েছেন ৮০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৯৭ লাখ ৬৬ হাজার টাকা)।