‘ধুম-৩’ এ আমির-ক্যাটরিনার ঘনিষ্টতার গুঞ্জন

|গসিপ ডেস্ক|

নতুন রূপে নয়ক থেকে খলনায়ক চরিত্রে ‘ধুম-৩’ এ আবির্ভাব হচ্ছে আমির খানের সে তো আগের কথা। তবে এই ছবির সেটে আমির-ক্যাটরিনার নুতন সম্পর্কের গুঞ্জন এখন টক অব দি বলিউড। একে অপরের ভালো মন্দের দিকে বিশেষভাবে খেয়াল রাখছেন তাঁরা, এমনও কিছু নমুনা সেটের লোকজন পেয়েছে বলে ছড়িয়েছে। এ বছরের শেষের দিকেই মুক্তি পাওয়ার কথা রয়েছে যশরাজ ফিল্মসের নতুন ছবি ‘ধুম-৩’।

শুটিং শুরুর পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে ছবিটি। কারণ, এ সিক্যুয়ালের আগের দুটি ছবিই ছিল ব্যাপক ব্যবসা সফল। তাই তৃতীয় ছবিতে এই সাফল্যকে ধারাবাহিক করা দায়িত্বও বটে। ফলে কাস্টিং, কাহিনী, নির্মাণ, লোকেশন থেকে শুরু করে সবকিছুতেই এবার নতুনত্ব খুঁজে পাবেন দর্শক। এ ছবিতে চমক হিসেবে থাকছেন মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খান। ছবিতে খলনায়কের ভূমিকায় কাজ করবেন তিনি। তবে নতুন খবর হলো খলনায়কের ভূমিকায় অভিনয় করলেও ছবিটিতে ক্যাটরিনার সঙ্গে অনেক ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যাবে আমিরকে।

এ ছবির মাধ্যমে কাটরিনা প্রথমবারের মতো কাজ করছেন আমিরের সঙ্গে। দুটি গানেও তাদের একসঙ্গে পারফর্ম করতে দেখা যাবে। দুটি গান বেশ পরিকল্পনা মাফিক করা হয়েছে। কারণ, প্রথমবারের মতো গানগুলোতে যেন খলনায়ক আমির ও ক্যাটরিনার প্রেম রসায়ন জমে উঠে সেরকম করেই কোরিওগ্রাফি করা হয়েছে। গানগুলোসহ বেশ কয়েকটি দৃশ্যে আমির ও ক্যাটরিনা ক্যামেরাবন্দি হয়েছেন ঘনিষ্ঠ দৃশ্যে। তাঁদের ঘনিষ্ঠ দৃশ্যের বেশ কয়েকটি ছবিও সাম্প্রতিক সময়ে ইন্টারনেটে প্রকাশ হয়েছিল। কিন্তু ছবির প্রযোজক আদিত্য চোপড়ার হস্তক্ষেপে ইতিমধ্যে সেই ছবিগুলো মুছে ফেলা হয়েছে গুগল থেকে। ছবির প্রচারণা বেশ বড় আয়োজনের মাধ্যমেই করতে চান আদিত্য।

এদিকে আমিরের সঙ্গে কাজ করে দারুণ আনন্দিত ও উত্তেজিত ক্যাটরিনা কাইফ। কারণ, খানদের মধ্যে শাহরুখ ও সালমানের সঙ্গে কাজ করা হলেও আমিরের সঙ্গে এই প্রথমবারের মতো কাজ করলেন তিনি।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin