ন্যান্সি আর গান গাইবেন না !

|গসিপ ডেস্ক|

rupcare_nancy1

গানের প্রতি আগ্রহ হারিয়ে ফেলছেন খ্যাতিমান সঙ্গীতশিল্পী নাজমুন ন্যান্সি। মায়ের মৃত্যুর পরই গান থেকে অনেকটা দূরে সরে গেছেন তিনি। তবে এতদিন এ নিয়ে কোন গুঞ্জন শোনা না গেলেও এবার ন্যান্সি ইঙ্গিত দিচ্ছেন গানকে বিদায় জানানোর।আর হয়তো কখনোই তিনি নিয়মিত গান করবেন না তিনি- এমন খবরও ভাসছে গানের জগতে।

জানা গেছে, মায়ের অনুপ্রেরনায়ই গানকে শক্তভাবে ধরেছিলেন ন্যান্সি। তার গানের মুল অনুপ্রেরনাও ছিলেন তার মা। কিন্তু গত ডিসেম্বরে মায়ের মৃত্যুর পর গান থেকে আস্তে আস্তে দূরে সরে যেতে থাকেন ন্যন্সি। তবে এরই মধ্যে মাকে নিয়ে একটি গান করেছেন তিনি। যদিও ন্যান্সি দাবি করেছেন, গানটি করে সম্পূর্ন সন্তুষ্ট নন তিনি। তিনি চেয়েছিলেন এ গানটি হবে তার জীবনের সেরা গান। তবে শোনা যাচ্ছে, এটিই নাকি ন্যান্সির শেষ গান!

এ বিষয়ে ন্যান্সি সরাসরি কিছু না বলে জানান, “আমার এত দূর আসার পেছনে সব সময় অনুপ্রেরণা হিসেবে কাজ করেছিলেন আমার মা। কিন্তু তার এভাবে চলে যাওয়াটা কোনোভাবেই মেনে নিতে পারছি না। তারপর থেকে কোনোভাবেই গানে মন দিতে পারছি না। মনে হচ্ছে, দিনকে দিন গান ভুলে যাচ্ছি।”

ন্যান্সি আরো বলেন, “ইদানীং আমি আগের মতো আবেগ-অনুভূতি দিয়ে ঠিকভাবে গান গাইতে পারছি না। এমনকি কখনো কখনো গানের কথাও ভুলে যাচ্ছি। বিষয়টা কেন হচ্ছে, শত চেষ্টা করেও তা বুঝতে পারছি না। তাই ভাবছি গানটা আর নিয়মিত করবো না।”

অল্পবয়সেই সুকন্ঠী ন্যান্সি দেশের পপ গান ও প্লেব্যাকের জগতে স্থান করে নিয়েছিলেন নিজ প্রতিভায়। কাজ করেছেন দেশের নামকরা সঙ্গীত পরিচালকদের সাথে। তবে বিবাহ বিচ্ছেদ, মায়ের মৃত্যু, পুনরায় বিবাহ ইত্যাদি নানা কারণে ন্যান্সির নিয়মিত গানের জগতে বিচ্ছিন্নতা ঘটে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin