পপির মেকআপ ঠিক করে দিলেন মাহফুজুর রহমান

rupcare_popy-mahfuz

১৮ মার্চ বিএফডিসিতে সাদেক সিদ্দিকি পরিচালিত ‘সাহসী যোদ্ধার’ নতুন সিনেমার একটি আইটেম গানের শুটিংয়ে অংশ নেন পপি। শুটিং সেটে এসময় উপস্থিত হন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। কিছুক্ষণ দেখার পর হঠাৎ করেই তিনি জানান দেন পপির মেকআপ ঠিক হয়নি।

তিনি বলেন, ‘মেকাআপ কে করেছেন? মেকআপ তো ভালো হয়নি।’ এসময় মেকআপ আর্টিস্ট মনির হোসেন দৌঁড়ে এসে বলেন, ‘স্যার কি করতে হবে।’ এরপর নিজেই মেকআপের সরঞ্জাম নিয়ে পপির মেকআপ ঠিক করতে শুরু করেন ড. মাহফুজুর রহমান।

পপির মেকআপ ঠিক করার সময় বেশ মজাও করেন মাহফুজুর রহমান। পপিও এই ঘটনায় বেশ আনন্দ পেয়েছেন। মাহফুজুর রহমান পপিকে বলেন, ‘আমার জীবনে প্রথম আমি মেকআপ ম্যান হিসেবে কাজ করেছি। এখানে লজ্জার কিছু নেই আমাদের সিনেমা যত ভালো তোমাকে লাগবে, দর্শক হলে গিয়ে তত বেশি ছবি দেখবে।’

বাংলাদেশের প্রথম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান ১৯৭৮ সালে তাঁর ব্যবসায়িক জীবন শুরু করেন। বাংলাদেশ থেকে নীট পোশাক ইওরোপে রপ্তানির মধ্যে দিয়েই তাঁর এই ব্যবসার শুরু। এরপর ‘৯৫ সালে এই ব্যবসার খাতিরেই ভারতের মুম্বাই শহরে গিয়ে জি-টিভির কার্যক্রম দেখে তাঁর ইচ্ছা হয় ওই আদলে বাংলাদেশে একটি স্যাটেলাইট টেলিভিশনের প্রচার শুরু করার ।

পপি তার নতুন সিনেমা ‘সাহসী যোদ্ধার’ একটি আইটেম গানের শুটিংয়ে রবিবার অংশ নেন। আইটেম গান দিয়ে শুটিং শুরু হয়েছে। টানা শুটিং চলবে এপ্রিল পর্যন্ত। এফডিসি ছাড়াও সিলেট, কক্সবাজারে এ সিনেমার শুটিং হবে। পপি ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন আমিন খান, ইমন ও শিরিন শিলা।

‘সাহসী যোদ্ধা’ পরিচালনা করছেন সাদেক সিদ্দিকী। গল্প ও চিত্রনাট্য করছেন কমল সরকার। চিত্রগ্রহণে আছেন পনির। কোরিয়গ্রাফি করছেন আজিজ রেজা। এটি প্রযোজনা করছে আনন্দবাজার মাল্টিমিডিয়া।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin