পাশে সুন্দরী স্ত্রী, তবুও মন খারাপ কোহলির!

rupcare_virat-kohli-and-anushka-sharma

স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সুবিধার্থেই বাণিজ্যিক নগরী মুম্বাইয়ে বসবাসের সিদ্ধান্ত নিয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। দিল্লী ছেড়ে নতুন শহরে কিনেছেন বিলাসবহুল ফ্ল্যাট। নতুন সব কিছুর মাঝেও পুরানো কিছুর জন্য মন কাঁদছে ভারত অধিনায়কের।

নতুন ফ্ল্যাট বসবাস যোগ্য হতে সময় লাগবে দুই বছর। তাই বাধ্য হয়েই আছেন ভাড়া বাসায়। ভাড়াটাও কম নয়। ১৫ লাখ রুপি করে প্রতি মাসে ভাড়া দিচ্ছেন কোহলি। ভাড়া বাসা হলেও ধীরে ধীরে নতুন সংসার গুছিয়ে নিচ্ছেন ‘ভিরুশকা’। স্ত্রীর সাথে ভালো সময়ই কাটাচ্ছেন, তবু কিছু একটা নেই নেই।

আসলে নতুন বাসায় সাথে নেই কোহলির প্রিয় পোষ্য ব্রুনো। নতুন ফ্ল্যাট গুছাতে, কেনাকাটা করতে এতটা ব্যস্ত থাকেন এই দম্পত্তি যে ব্রুনোকে সময় দিতে পারবেন না। তাই আপাতত পুরানো ঠিকানা গুরগাওয়ে রেখে এসেছেন। সব ঠিকঠাক হলেই ব্রুনোকে নিয়ে আসবেন। কিন্তু ব্রুনোর জন্য মন কাঁদছে তার।

ব্রুনো সম্পর্কে কোহলি বলেন, ‘আমি এখন মুম্বাইয়ে থাকি। আমার পোষ্য গুরগাওয়ে। অনেকদিন থেকে তাকে দেখি না। এই মুহূর্তে আমার মুম্বাইয়ের ঘরে কোনো কুকুর নেই। কিন্তু আমি তাকে নিয়েই আসবো। আমি ও আনুশকা তাকে ভালোবাসি। তার জন্য মন কেমন করছে।’

ব্রুনো ছাড়াও কোহলির ঘরে আছে রিকো নামের আরেকটি কুকুর। তবে ব্রুনোই সব সময় কোহলির কাছাকাছি থাকে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin