পুত্র সন্তানের বাবা হলেন তামিম ইকবাল

rupcare_tamim0

সঙ্গী বাড়লো তামিম ইকবাল দম্পত্তির। প্রথমবারের মত পিতৃত্বের স্বাদ পেলেন ইকবাল পরিবারের ‘ছোট্ট’ তামিম ইকবাল খান। তামিম-আয়েশা দম্পত্তির ঘর আলো করে জন্ম নিলো পুত্র সন্তান। রোববার সকালে পৃথিবীর আলো দেখেন তামিম-পুত্র। এদিনই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তামিমের অফিশিয়াল ফ্যান পেজে বাবা হওয়ার এই খবর নিশ্চিত করেন তামিম ইকবাল।

ফেসবুকে দেওয়া পোস্টে তামিম লেখেন, ‘একগুচ্ছ খুশি এসেছে আজ আমাদের পৃথিবীতে। স্রষ্টার কৃপায় আমাদের জন্য আশীর্বাদ হয়ে এসেছে পুত্র সন্তান। ছেলে ও মা দুজনেই সুস্থ আছে তবে ডাক্তার আরও ২৪ ঘণ্টা তাদের পর্যবেক্ষণে রাখবে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

তামিম ইকবালের পোস্টের স্ক্রিণশট

rupcare_tamim

আগ্রাবাদের মোহাম্মদ ইয়াছিন ও মমতাজ বেগমের ছোট মেয়ে আয়েশা সিদ্দিকাকে বিয়ে করেন তামিম। স্কুলজীবনেই তামিম-আয়েশার মন দেয়া-নেয়া শুরু। আট বছরের লম্বা সম্পর্ক ২০১৩ সালের ২২ জুন পরিণয়ে রূপ পায়। বিবাহবন্ধনে আবদ্ধ হন তারকা এ জুটি।

এর আগে বাবা হওয়ার জন্যেই এশিয়া কাপ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন বাংলাদেশের মারকুটে উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ইকবাল। এশিয়া কাপ শুরু হওয়ার তিনদিন আগে সন্তানসম্ভবা স্ত্রীকে সঙ্গ দিতে ব্যাংককের উদ্দেশ্যে উড়াল দেন তামিম।