প্রিয়তমাকে বিয়ে করার জন্য ৮২ কেজি ওজন কমালেন এই প্রেমিক!

rupcare_reduce weight for girl friend

প্রতিটি মানুষই তার বিয়ের দিনটিকে স্মরণীয় করে রাখতে চায়। কেননা বিয়ের দিনটি সব মানুষের কাছেই একটি বিশেষ দিন। আর প্রিয় মানুষটির সঙ্গেই যদি আপনার বিয়ে পাকাপাকি হয়, তাহলে তো আর কথাই নেই। আজ আপনাদের শোনাবো, সাম্প্রতিক কালে ঘটে যাওয়া একটি রূপকথার গল্প।

যুক্তরাজ্যের সাউথ ওয়েলসে বসবাস করে মিষ্টি এক যুগল। তাদের দুজন-দুজনের সেই কি ভালবাসা! ৩১ বছর বয়সী যুবকটির নাম ডীন উডস। ইসাবেল কুক নামের ২৯ বছর এক যুবতীকে প্রচণ্ড রকম ভালবাসেন ডীন। ইসাবেলও মনে প্রাণে ডীনকেই ভালোবাসেন। তারা দুজনেই সাউথ ওয়েলসের একটি স্থানীয় ব্যান্ডের মিউজিশিয়ান। তাদের দীর্ঘ প্রেমের পর ডীন মনস্থির করেন তিনি তার স্বপ্নের রাজকন্যা ইসাবেলকেই বিয়ে করবেন। তবে হ্যাঁ, তার আগে তিনিও নিজেকে রাজপুত্রের মত তৈরি করে নিবেন।

সময়টা ২০১৫ সাল, তখন ডীন উডস ছিলেন ভীষণ রকমের স্থুল শরীরের অধিকারী একজন মানুষ। এত মোটা শরীর নিয়ে বর সেজে ইসাবেলের পাশে দাঁড়াবেন তা ভাবতেই লজ্জা লাগছিলো তার। শুধু তাই নয়, স্থুলতার কারণে নানা রকম রোগও বাসা বাঁধতে শুরু করে ডীনের শরীরে। যাই হোক, অন্তত বিয়ের দিনটিতে প্রেমিকার জন্য নিজেকে রাজপুত্রের মতো করে সাজাতে উঠে পড়ে লাগলেন এই পাগল প্রেমিক ডীন। প্রথম কদিন বিভিন্ন চিকিৎসকের পরামর্শে ওজন কমানোর জন্য নানা রকম ঔষধ খেতে লাগলেন, কিন্তু তাতে অনেকটাই হতাশ হতে হয়েছিলো তকে। এরপর তিনি ঔষধপত্র ছেড়ে খাবারে আনলেন বেশ কিছু পরিবর্তন। অতিরিক্ত ফাস্টফুড বাদ দিয়ে খাবারে যোগ করলেন মুখরোচক শাক-সবজি, ফলমূল, মাছ ইত্যাদি। আর বেশ নিয়ম করে মানা শুরু করলেন রুটিনমাফিক খাবার।

ব্যস, মাত্র ১৮ মাসের মাথায় প্রায় ৮২ কেজি ওজন কমিয়ে ফেললেন তিনি। এখন ডীনকে দেখলে বোঝারই উপাই নাই যে, তিনি একটা সময় প্রকান্ড এক শরীরের অধিকারী মানুষ ছিলেন। এ বছরের আগস্ট মাসে বেশ ধুমধাম করে একেবারে রাজপুত্রের মতো প্রিয়তমা ইসাবেলকে বিয়ে করলেন ডীন। ডীনের এই ত্যাগ, সত্যি একটি রূপকথার গল্পের মতই।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin