প্রেমিক সুরাজই জিয়া খানের হত্যাকারী: মায়ের অভিযোগে বলিউডে তোলপাড়

|গসিপ ডেস্ক|

rupcare_zia khan new1

এতোদিন সবাই জেনে আসছিল বলিউড অভিনেত্রী জিয়া খান আত্মহত্যা করেছেন। কিন্তু কয়েকদিন আগে বলিউড তোলপাড় করে তার মা দাবি করলেন, আত্মহত্যা নয়, খুন করা হয়েছে জিয়াকে। তার অভিযোগ, খুনের ঘটনাকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে পুলিশ। চাঞ্চল্যকর এই অভিযোগ তুলে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হলেন জিয়ার মা রাবিয়া আমিন।

দাবির স্বপক্ষে যুক্তি হিসেবে স্বতন্ত্রভাবে করা একটি ফরেন্সিক রিপোর্ট আবেদনপত্রের সঙ্গে যুক্ত করেছেন জিয়ার মা। তার দাবি, গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলে যে লক্ষণ দেখতে পাওয়া যায়, জিয়ার ক্ষেত্রে তা মেলেনি। মুখে এবং দেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল। রাবিয়ার দাবি, সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা গিয়েছে, ঘটনার কিছুক্ষণ আগেই বাড়িতে ঢোকেন জিয়া। সেই সময় একটি ট্র্যাকশ্যুট পরেছিলেন তিনি। কিন্তু দেহ উদ্ধারের সময় দেখা গিয়েছে, নাইট গাউন পরেছিলেন জিয়া। রাবিয়ার প্রশ্ন, মৃত্যুর আগে কেউ কি পোশাক পরিবর্তন করে? সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়েছিল জিয়ার দেহ৷ মায়ের প্রশ্ন, ফ্যানের যা উচ্চতা, তাতে জিয়ার পক্ষে তা ছোঁয়া সম্ভব নয়। অভিনেত্রীর মায়ের দাবি, বাড়িতে টুল জাতীয় কোনও উঁচু জিনিস ছিল না। তাহলে কী করে ফ্যানের নাগাল পেলেন জিয়া? গোটা ঘটনায় পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছে জিয়ার পরিবার।

মায়ের অভিযোগ, গোটা ঘটনার নেপথ্যে রয়েছেন জিয়ার প্রেমিক সুরাজ পাঞ্চোলি। তাকে বাঁচাতে পাঞ্চোলি পরিবারের কথামতো চলছে পুলিশ। প্রভাবশালী পাঞ্চোলি পরিবারের চাপে তদন্তকারীরা একটি খুনের ঘটনাকে আত্মহত্যা বলে চালাতে চেষ্টা করছে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin