প্রেম ও বিয়ের গুঞ্জনকে উসকে দিলেন মেহেজাবিন

লাক্স তারকা মেহজাবিন চৌধুরী। টেলিভিশন নাটক ও বিজ্ঞাপনের জনপ্রিয় তারকা তিনি। ২০১৭ সালে মুক্তি পাওয়া নাটক ‘বড় ছেলে’ ও ২০১৮ সালে ‘বুকের বাম পাশে’ নাটকে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন তিনি। তার অভিনয় দেখে প্রেমে পরেছেন অসংখ্য ভক্ত। বেশ কয়েক বছর ধরে নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে এ অভিনেত্রীর গোপন প্রেম চলছে বলেও গুঞ্জন রয়েছে বিনোদন পাড়ায়।

১১ আগস্ট, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নির্মাতা আদনানের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন মেহজাবিন। তার পোস্ট করা ওই ছবিটি আবারও নতুন করে এ জুটিকে ঘিরে তৈরি হওয়া গুঞ্জনকে আরও একটু উসকে দিল। সেদিনের পোস্ট করা ওই ছবির ক্যাপশনে মেহজাবিন লিখেন, ‘ধাপে ধাপে, সিঁড়ির পর সিঁড়ি, নিজেকে বিশ্বাস কর এবং তুমি থাকবে যেখানে।’ অনুপ্রেরণামূলক ক্যাপশন লিখে মেহেজাবিন ওই ছবিটি আদনানকে ট্যাগ করেন। তাই ফেসবুক তালিকায় থাকা তার বন্ধু ও অনুসারীরা মনে করছেন কথাটি তিনি ওই নির্মাতাকে উদ্দেশ্য করেই লিখেছেন। তাই সেই পোস্টের নিচে অনেকেই তাদের শুভেচ্ছা জানাচ্ছেন। মন্ত্যবে কেউ কেউ আবার মেহজাবিন-আদনানের কাছ থেকে সু সংবাদ পাওয়ারও আশা প্রকাশ করেছেন।

বিষয়টি নিয়ে ১২ আগস্ট নির্মাতা রাজিবের সঙ্গে আলাপ করা হলে খানিকটা হেসে তিনি প্রিয়.কমকে বলেন, ‘আসলে গত সাত বছর ধরেইতো সবাই আমাদেরকে শুভেচ্ছা জানিয়ে আসছেন। আমার মনে হয় এসব নিয়ে কোনো সংবাদ প্রকাশ না হওয়াই ভালো। আর কোনো সুখবর আসলে তাতো আবশ্যই জানাব।’

তবে এ বিষয়ে মেহজাবিনের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

ফেসবুকে এই ছবিটি নিয়েই চলছে আলোচনা। ছবি: সংগৃহীত

প্রিয় তারকাদের ব্যক্তিগত জীবনের সু-খবরের সব খবরা-খবর রাখতে ভালোবাসেন ভক্তরা। তাই পছন্দের তারকাকে ভালোবেসে সামাজিক যোগাযোগমাধ্যমে আনুসরন করা, তাদের বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে বিশ্লেষণ করতেও ভালোবাসেন অনেকে। এ কারণে লুকিয়ে রাখতে চাইলেও তাদের অনেক খবরই চোখ এড়াতে পারে না তাদের।

যদিও মেহজাবিন ও আদনানকে নিয়ে তৈরি হওয়া এসব রটনা কিংবা গুঞ্জনের এখনো পর্যন্ত কোনো আনুষ্ঠানিক সত্যতা মেলেনি। নিজেদের কথিত প্রেম নিয়ে ইতিবাচক কোনো ঘোষণা দিতেও দেখা যায়নি এ তারকা যুগলের কাউকে।

১১ আগস্ট আদনানের সঙ্গে পোস্ট দেওয়া মেহেজাবিনের ওই ছবিতে মইনুল ইসলাম নামের একজন লিখেন, ‘আপুকে আদনান আল রাজিবকে নিয়ে বেশি পোস্ট করতে দেখা যায়। হয়তো ওনার ভালো লাগে কিংবা ভালোবাসার মানুষ।’

আশিকুল হক নামের একজন ফেসবুক ব্যবহারকারী লিখেন, ‘অবশেষে সত্য প্রকাশিত হচ্ছে’

সাইফুল ইসলাম সাইফ নামের আরেকজন প্রশ্ন করে লিখেন, ’আপু ইনি কি তোমার বয়ফ্রেন্ড?’

জারিফ নেওয়াজ নামের ফেসবুক ব্যবহারকারী লিখেন, ‘অবশেষ দুইজন জনসম্মুখে এসেছেন, গ্রেট জব।’

মেহেজাবিন আদনানের সঙ্গে পোস্ট করা ওই ছবির অ্যালবামের নাম রেখেছেন, ‘রাজকুমারীর ডায়রি’। এরই মধ্যে ছবিটিতে প্রায় আট হাজার লাইক পড়েছে আর মন্ত্যব্যের সংখ্যা ৩৪২।