প্রয়াত নায়ক মান্নার যে ভিডিওটি ঘুরছে ফেসবুক জুড়ে…

rupcare_manna

পুরো নাম এস এম আসলাম তালুকদার। তবে চিত্রনায়ক মান্না নামেই দর্শক মহলে জনপ্রিয় ছিলেন তিনি। অ্যাকশনধর্মী ছবি ও গায়ের লোম দাঁড়িয়ে যাওয়া সংলাপের জন্য মান্না ছিলেন সকলের স্বপ্নের নায়ক। তবে পৃথিবী তাকে ধরে রাখতে পারেনি বেশিদিন।

২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি মৃত্যুবরণ করেন তিনি, প্রাপ্ত তথ্যানুযায়ী এ যাবত চিত্রনায়ক মান্না অভিনীত চলচ্চিত্রের সংখ্যা ১৭৬ টি। মৃত্যুর দুবছর পূর্বে, অর্থাৎ, ২০০৬ সালে ‘সেরা অভিনেতা’ হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন মান্না।

আজ প্রায় হুট করেই মান্নার জীবদ্দশায় ধারণকৃত বাংলাভিশন টিভি চ্যানেলের একটি সাক্ষাৎকারের অংশবিশেষ ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। ভিডিওটি আপলোড করা হয়েছিল সখিপুর-মডেল গ্রাম ইন্দারজানী-টাঙ্গাইল নামের একটি ফেসবুক পেজ থেকে।

কিন্তু গতকাল বেশ কিছু তারকার ফেসবুক অ্যাকাউন্টে দেখা মিলেছে সেই ভিডিওটির। মান্নার ভালোলাগার অভিনেত্রী পূর্ণিমাও নিজ অ্যাকাউন্টে শেয়ার করেছেন ভিডিওটি। এ ভিডিওর উপস্থাপনায় দেখা যাচ্ছে অপি করিমকে। মাত্র ৩ মিনিট ৪৬ সেকেন্ডের এ ভিডিওটি মানুষের হৃদয় ছুঁয়ে যায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে চিত্র নায়ক মান্না দীর্ঘদিন বাঁচতে চেয়েছিলেন, ইলেকশন করার ইচ্ছাও ছিল তার।

ভিডিওটি দেখুন এখানে: