ফ্যাশন হাউজগুলোর বসন্ত ও ভ্যালেন্টাইন আয়োজন

|রূপ-কেয়ার ডেস্ক|

rupcare_boshonto & valentine

দরজায় কড়া নাড়ছে বসন্ত ও ভ্যালেন্টাইনস ডে।ফ্যাশন সচেতন তরুণ-তরুণীদের পছন্দের কথা মাথায় রেখে এবারের পহেলা ফাল্গুন ও ভালবাসা দিবসকে কেন্দ্র করে ফ্যাশন হাউসগুলো ভিন্নমাত্রার পোশাকের সম্ভার সাজিয়েছে।

বসন্ত ও ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে বিভিন্ন ফ্যাশন হাউজের কালেকশন তুলে ধরা হলো।

ফড়িং :

ভালোবাসা দিবস উপলক্ষে ফ্যাশন হাউস ফড়িং যুগল ছাড়াও পরিবারের সবার জন্য এনেছে নতুন ডিজাইনের পোশাক। এসব পোশাকের মধ্যে রয়েছে সালোয়ার-কামিজ, ফতুয়া, শাড়ি, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট প্রভৃতি। রঙের ক্ষেত্রে প্রাধান্য পেয়েছে লাল, গোলাপি, নীল, হলুদ, টিয়া, সাদা, কমলা, কালো, সবুজ, আকাশি প্রভৃতি। পোশাকে কাজ করা হয়েছে এমব্রয়ডারি, অ্যাপ্লিক, ব্লক, হাতের কাজ, হ্যান্ডপেইন্ট, টাইডাই প্রভৃতি। বসন্তকে সামনে রেখেও তৈরি করা হয়েছে সব ধরনের পোশাক।

অঞ্জন’স :

rupcare_anjan's2

বসন্ত ও ভ্যালেন্টাইন ডে সামনে রেখে অঞ্জন’স এর আয়োজনে যুক্ত হয়েছে ট্রেডিশনাল বা পাশ্চাত্য ঘরানার পোশাক। rupcare_anjan's1প্যাটার্ন বৈচিত্র্যে এবং সুতি কাপড়ে মাধ্যম হিসেবে প্রাধান্য পেয়েছে ব্লক-স্ক্রিন প্রিন্ট ও এমব্রয়ডারির কাজ। ঋতুভিত্তিক রঙ বৈচিত্র্যের কারণে ক্যাজুয়াল ও পার্টি ওয়ার হিসেবে অঞ্জন’স এর এই ট্রেন্ডি পোশাকগুলো দেবে ভাইব্র্যান্ট উইন্টার লুক। শাড়ি, সালোয়ার-কামিজ, পাঞ্জাবি, বড় ফতুয়া ও শিশু-কিশোরদের জন্য নানা পোশাক পাওয়া যাবে এ আয়োজনে।

এড্রয়েড :

ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে এড্রয়েট তৈরি করেছে সব বয়সীদের জন্য নতুন ডিজাইনের পোশাক। রঙের ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয়েছে লাল, গোলাপি, সাদা, কমলা, কালো, হলুদ, সবুজ প্রভৃতি। শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়া, পাঞ্জাবি, ফিউশন, শার্ট প্রভৃতি পোশাকে এমব্রয়ডারি, অ্যাপ্লিক, ব্লক, হাতের কাজ, হ্যান্ডপেইন্ট, টাইডাই প্রভৃতি কাজ করা হয়েছে।

নগরদোলা :

rupcare_nogordolla

পিছিয়ে নেই নগরদোলা ফ্যাশন হাউজও।ফাল্গুন ও ভ্যালেন্টাইন উপলক্ষে ফ্যাশন হাউস নগরদোলা কাপড়ে এনেছে নতুন মাত্রা। বর্ণিল পোশাকের সমাহারে এখানে নারীদের জন্য রয়েছে শাড়ি, থ্রি পিস, সিঙ্গেল কামিজ, ফতুয়া আর পুরুষের জন্য রয়েছে শার্ট ও পাঞ্জাবি। ব্লক, স্ক্রিন প্রিন্ট, টাইডাই, এমব্রয়ডারি করা পোশাকগুলোতে রঙের ক্ষেত্রে প্রাধান্য পেয়েছে – লাল, মেজেন্ডা, হলুদ, সবুজ ও গোলাপি। পোশাকে ব্যবহার করা হয়েছে সুতি, তাত, ভয়েল, নিপ, মসলিন, এন্ডিসহ নানা ধরনের আরামদায়ক কাপড়।

rupcare_nogordolla1

অন্দিম:

বসন্ত ও ভালেন্টাইন ডে সামনে রেখে নানা রঙে রাঙাতে আকর্ষণীয় ডিজাইনের শাড়ি নিয়ে এসেছে ফ্যাশন হাউস অন্দিম। শাড়িগুলোতে রঙের ক্ষেত্রে প্রাধান্য পেয়েছে গোলাপি, নীল, হলুদ, সবুজ, প্রভৃতি। ব্লাউস পিস সহ এসব শাড়িতে সিল্ক ও জিওরগেট কাপড়ের।

তথ্যসূত্র: মানবকন্ঠ