বলিউডের সেরা ঠোঁট ও হাসি মাধুরীর!

|গসিপ ডেস্ক|

rupcare_madhuri

সৌন্দর্যের রকমভেদের শেষ নেই। আর এর তুলনা বা প্রতিযোগিতারও যেন নেই শেষ। তাই এবারে বলিউডে কার ঠোঁট সবচেয়ে আকর্ষণীয় সেই প্রতিযোগিতাই যেন চললো। সম্প্রতি দ্য হেল্থ সাইট.কমের পাঠকদের ভোট দিয়ে বেছে নিতে বলা হয়েছিল বলিউডের সেরা ঠোঁট। আর সেখানে সকলকে পিছনে ফেলে সেরার সেরা শিরোপা জিতলেন সেই মাধুরীই।

প্রথম—মাধুরী দীক্ষিত (২৪.৯৬% ভোট)। তার হাসির জোয়ারে ভেসেছে গোটা দুনিয়া। ৪৭ বছর বয়সেও সকলকে পিছনে ফেলে দিয়ে সেরা মাধুরীই। বলিউডের একসময়ের এক নম্বর আসনের অধিকারী মাধুরী।

তিনি বলিউডের একনম্বর আসনের অধিকারী নন, দাবিদারও নন। কিন্তু অন্যরকম হট ও ফ্রেশ লুক নিয়ে প্রথম ছবি থেকেই নজরে নার্গিস। মাধুরীর মতো সর্বজনগ্রাহ্য আবেদন তো দূরের কথা, অনেক সময়ই ঠোঁটের জন্য সমালোচিত হয়েছেন তিনি। ঠোঁটের জন্য হাঁসের সঙ্গে তুলনাও শুনতে হয়েছে। তবে জনতার ভোট কিন্তু বলছে অন্য কথা। মাধুরীর থেকে মাত্র ২ শতাংশ ভোটে পিছিয়ে থেকে দ্বিতীয় স্থানে রইলেন নার্গিস।

শোনা যায় ঠোঁটের কসমেটিক সার্জারির পরই জনপ্রিয়তা পেয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে আসল না হলেও পাউটি ঠোঁটের আবেদনে অনায়াসে পিছনে ফেলে দিয়েছেন দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, বিপাশা বসুদের।

এই ৩ জন ছাড়াও চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ স্থানে জায়গা করে নিয়েছেন দীপিকা পাড়ুকোন, কারিনা কাপুর ও ঐশ্বরিয়া রায় বচ্চন।

তথ্যসূত্র: কালেরকণ্ঠ

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin