বলিউডে পা রাখছেন জিয়া খানের বোন কারিশমা

|গসিপ ডেস্ক|

জিয়া খানের মৃত্যু শোক না কাটতেই তার বোন কারিশমা বলিউডে হইচই ফেলে দিলেন। যদিও ফিল্মি জগতকেই তার বোনের অকাল মৃত্যুর কারণ হিসাবে বিবেচনা করা হয়, তবুও সেই পথেই বলিউডে পা রাখতে যাচ্ছেন তিনি। জিয়া খান নিঃসন্দেহে বলিউডের সৌভাগ্যবতীদের একজন ছিলেন। কিন্তু বিষাদে তাঁকে বিদায় নিতে হলো আলো ঝলমলে বলিউড জগত থেকে। অপ্রত্যাশিত আত্মহত্যায় মুকুলেই যেনো ঝরে গেলো একটি সুন্দর ফুল। প্রথম ছবি নিঃশব্দ-এ বলিউড মেগাস্টার অমিতাভের বিপরীতে অভিনয় করে সবার নজর কেড়ে নিয়েছিলেন। এতেই বোঝা যায়, অভিনয় তাঁর জন্মগত উত্তরাধিকার। কারণ তাঁর মা রাবিয়া খান অভিনয় করেছিলেন এন চন্দ্রের ১৯৮৬ সালের সুপার হিট ছবি অংকুশ-এ। আর জিয়া খানের বেদনা ঘোচাতেই নাকি বলিউডে অভিষেক ঘটাতে যাচ্ছেন তাঁর ছোট বোন কারিশমা খান।

বলিউড লাইফ-এর সূত্র মতে, রাবিয়া খান ইতোমধ্যে তাঁর ছোটো মেয়ে কারিশমা খানের জন্যে মুম্বাই ফিল্মের বেশ কয়েকজন বিখ্যাত প্রযোজকের সাথে সরাসরি কথা বলেছেন। অনুমান করা হচ্ছে, বোনের আত্মহত্যার শোক কাটাতে সহসাই তিনি অভিষেক ফিল্মে মত দিচ্ছেন না। তবে বিপরীতটাও ঘটে যেতে পারে। অর্থাৎ শোক ভুলতে পারিবারিকভাবে ফিল্মের কাজে ব্যস্ত হয়ে পড়লে সামনে এগিয়ে যাবার পথ খুঁজে পেতে পারে পরিবারটি।

যাই হোক, জিয়া খানের বোন কারিশমা খান দেখতে সুশ্রী, লাবণ্যময়ী এবং চলচ্চিত্রে আবেদন সৃষ্টির জন্যে যথেষ্ট পরিমানেই সুন্দরী। কিন্তু তবু কথা থেকেই যায়, বলিউডের এই তিক্ত অভিজ্ঞতার পরও কী খান পরিবারের নতুন কন্যাটি আবারও পুরনো পথে হাঁটতে চাইবে?

শেয়ার করতে নিচের বাটনে ক্লিক করুন…

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin