‘বাংলাদেশ আমি তোমাকে মিস করব’ – মোনালিসা

monalisa-998718241

মডেল ও অভিনেত্রী মোনালিসা। জীবনের বাস্তবতায় বাংলাদেশে ছেড়ে পাড়ি জমিয়েছেন সুদূর আমেরিকায়। তবে প্রিয় আঙিনার প্রতি টানের কারণে সেখান থেকে বেশি সময় আর দূরে থাকতে পারেন না। যার কারণে এখনো বিশেষ দিবসগুলোতে পর্দায় দেখা মেলে তার।

বিদেশ বিভূঁইয়ে থাকলেও শেকড়েরর টানে বছরে দু-একবার দেশে ফিরে আসেন তিনি। গত ১২ এপ্রিল ঢাকা এসেছিলেন। ঈদ উপলক্ষে নির্মিত বিশেষ কিছু নাটকে অভিনয় করেছেন। তবে পেশাগত কাজের কারণে ৭ জুলাই, শনিবার রাত ১০টার ফ্লাইটে মোনালিসা পাড়ি জমিয়েছেন আমেরিকায়। তার আগে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অপেক্ষমাণ থাকাকালীন একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ওয়াল থেকে ক্যাপশন জুড়ে দিয়ে পোস্ট করেন মোনালিসা।

সেখানে তিনি লিখেন, ‘মাতৃভূমিকে বলতে চাই, ভালো থেকো। আমি তোমাদের সবাইকে মিস করব। শুধু তিন মাস, আমার জন্য যথেষ্ট নয়। বাংলাদেশ আমি তোমাকে মিস করব। সবাইকে ভালোবাসি। শিগগিরই দেখা হবে বাংলাদেশ।’

এদিকে মোনালিসা দেশে ফেরার পর অভিনয় ও পরিবারকে সময় দিয়ে দিন পার করেছেন। আর দেশ ছাড়ার আগে আগামী ঈদে প্রচার হবে এমন কিছু নাটকেও অভিনয় করেছেন। সেগুলো হলো সুমন আনোয়ারের ‘যখন সবকিছু থেমে যায়’, সঞ্জয় সমাদ্দারের ‘এক যে ছিলো মা’ এবং শরীফুলের ‘লুকিয়ে ভালোবাসবো তারে’।

জানা গেছে, তিনটি নাটকে তার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো, ইরফান সাজ্জাদ ও আব্দুন নুর সজল।

গেল ঈদে মোনালিসা মোস্তফা কামাল রাজ নির্মিত ‘অনুভবে’ ও আশফাক নিপুণের ‘হয়তো তোমার কাছেই যাবো’ নাটকে অভিনয় করে দারুণ সাড়া পেয়েছেন।

প্রসঙ্গত, আমেরিকাতে দুই বছর ধরে মোনালিসা বিখ্যাত বিউটি প্রোডাক্ট সরবরাহকারী বহুজাতিক প্রতিষ্ঠান ‘সেফোরা’র বিউটি অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin