‘বাগদান’ প্রসঙ্গে প্রিয়াঙ্কার আনুষ্ঠানিক বক্তব্য

নিজের ৩৬ তম জন্মদিনে মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে বাগদান করেছেন প্রিয়াঙ্কা চোপড়া, এই গুঞ্জনই এখন বিটাউনের আলোচ্য বিষয়। আগামী সেপ্টেম্বরে বিয়ে করবেন তারা, এমন জল্পনাও শোনা যাচ্ছে। প্রিয়াঙ্কা-নিকের বিয়ে নিয়ে নানা গুঞ্জন শোনা গেলেও এ বিষয়ে এতদিন তারা কোনো মন্তব্য করেননি। অবশেষে এই প্রসঙ্গে নিজের বক্তব্য তুলে ধরলেন প্রিয়াঙ্কা।

গত বছর মেট গালায় পরিচয় নিক ও প্রিয়াঙ্কার। এরপর দুজনকে একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যেতে থাকে। গত মাসের শেষের দিকে চোপড়া পরিবারের সঙ্গে পরিচিত হতে মুম্বাই ঘুরে যান নিক। এরপর নিকের ব্রাজিল ও সিঙ্গাপুরের কনসার্টেও প্রিয়াঙ্কার উপস্থিতি লক্ষ করা যায়। এমনকি প্রিয়াঙ্কা তার ৩৬ তম জন্মদিনও পালন করেন নিকের সঙ্গে। এ সমস্ত কারণেই দুজনের প্রেম, বাগদান ও বিয়ের গুঞ্জন আরও জোরালো হয়। কিন্তু এই ব্যাপারটি ভালো নজরে দেখছেন না প্রিয়াঙ্কা।

সম্প্রতি ‘চ্যালেঞ্জিং দ্য স্ট্যাটাস কিউ অ্যান্ড ফোরিং নিউ প্যাথস’ শিরোনামে একটি অনুষ্ঠানে যোগ দেন প্রিয়াঙ্কা চোপড়া। এ সময় নিকের সঙ্গে তার প্রেমের সম্পর্কের বিষয়ে জানতে চাইলে মুখ খুলেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, ‘আমার ব্যক্তিগত জীবন জনসাধারণের জন্য নয়। আমার জীবনের ৯০ ভাগই জনসাধারণের জন্য কিন্তু ১০ ভাগ একান্ত আমার। আমি একজন মেয়ে আর তা আমার মধ্যেই রাখতে চাই। আমার পরিবার, বন্ধু কিংবা আমার সম্পর্ক কারো কাছে ব্যাখ্যা করতে হবে এমনটা আমি মনে করি না।’

এদিকে গতকাল নিজের দেশ ভারতে ফিরেছেন প্রিয়াঙ্কা। সোমবার দিল্লি বিমানবন্দরে দেখা যায় তাকে। কালো শার্ট ও ডেনিম জিন্স পরা প্রিয়াঙ্কা যখন বিমানবন্দরে হাজির হন, তখনই তাকে ঘিরে ধরে সাংবাদিক ও ফটোশিকারীরা। তাদের ক্যামেরায় ধরা পড়ল এক মজার ব্যাপার। প্রিয়াঙ্কাকে দেখা গেল হাত থেকে আংটি খুলে নিজের প্যান্টের পকেটে রাখতে! কিন্তু প্রিয়াঙ্কা যতই লুকানোর চেষ্টা করুন না কেন, সেই ফুটেজ ধরা পড়ে গেল ক্যামেরায়। আর ওই ভিডিও সামনে আসার পরই তা ভাইরাল হয়ে যায়।