বাজিরাও-মাস্তানি’ বিয়ে করছেন সুইজারল্যান্ডে?

wedding-deepika-320943743


বিয়ে করতে চলেছেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যেই বিয়ের কাজটি সারতে চান তারা। ইতোমধ্যে তারা বিয়ের কেনাকাটাও করতে শুরু করেছেন। অবশ্য নিজেদের দেশে নয়, বিদেশে বিয়ে করবেন তারা। সুইজারল্যান্ডে বিয়ের মণ্ডপ বসবে রণবীর-দীপিকার। বিভিন্ন সূত্রের বরাতে এমনটাই জানাচ্ছে গণমাধ্যম।
মিড ডে জানায়, ভারতে সুইজারল্যান্ডের পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন রণবীর সিং। ছবির মতো সুন্দর বরফের এই দেশটিতে তাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন কর্তৃপক্ষ। প্রস্তাবে বলা হয়েছে, যদি দীপিকা এবং রণবীর সুইজারল্যান্ডে বিয়ে করতে চান, তাহলে সুইজারল্যান্ডের সরকার তাদের সব রকম সাহায্য প্রদান করবে। নিরাপত্তা থেকে শুরু করে গোপনীয়তা, অসুবিধা হবে না কোনো কিছু নিয়েই। তবে রণবীর এই প্রস্তাবে রাজি কি না, তা এখনো জানাননি।
বছর জুড়ে বলিউডের অন্যতম আলোচ্য বিষয় রণবীর-দীপিকার প্রেমকাহিনী। বছরের শুরুতে দীপিকার জন্মদিন উদযাপন করতে গোপনে শ্রীলঙ্কা ঘুরে আসেন রণবীর। এরপর দীপিকা মা ও বোনের সঙ্গে বেঙ্গালুরে কেনাকাটা করছেন, এমন প্রতিবেদনও প্রকাশ পায়। এতে বলা হয়, রণবীরের পরিবারের সঙ্গেও গয়নার দোকানে দেখা গেছে দীপিকাকে। এসবই ধারণা দিচ্ছে, শিগগিরই আরেকটি জমজমাট বিয়ের আসর বসতে যাচ্ছে বি-টাউনে।
সূত্র: ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin