বিশ্ব সুন্দরীর মঞ্চ শেষে এভ্রিলের ‘রূপালি আঁচল’ (ভিডিওসহ)

rupcare_avril

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগীতার মাধ্যমে আলোচনায় আসেন জান্নাতুল নাঈম এভ্রিল। প্রতিযোগীতার সবকটি ধাপ পেরিয়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ এর বিজয়ীর মুকুট মাথায় তুললেও, বিয়ের অভিযোগ উঠায় মুকুটটি নামিয়ে ফেলতে হয় তাকে। এরপর থেকেই আর তেমন আলোচনায় ছিলেন না তিনি। শুধু ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগীতার মাধ্যমেই নয়, দেশের একজন সুপরিচিত লেডি বাইক রাইডার হিসেবেও এভ্রিল বেশ জনপ্রিয়। এমনকি মোটরসাইকেল প্রেমীদের কাছে তিনি একজন আইডল।

সুন্দরী প্রতিযোগীতার মুকুট বদলের পর এভ্রিলকে অন্যকিছুতে খুঁজে পাওয়া যায়নি। তবে গত ৭ ডিসেম্বর অন্তর্জাল জগতে পাওয়া গেল নতুন এক এভ্রিলকে। বিশ্ব সুন্দরীর মঞ্চের আড়ম্বরপূর্ণ এভ্রিল অথবা ড্যাশিং বাইক রাইডার এভ্রিল, কেউ ছিল না সেখানে। বরং খুঁজে পাওয়া গেল গ্রামের এক প্রাণোচ্ছল তরুণীকে।

সিএমভি’র ব্যানারে ‘রূপালী আঁচল’ নামে এক মিউজিক ভিডিওতে এভ্রিলের এ নতুন আবির্ভাব। প্রদীপ সাহার কথা ও নাজির মাহমুদের সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী ঐশী। সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী। আর মিউজিক্যাল এ ভিডিওটি নির্মাণ করেছেন ইশতিয়াক আহমেদ। এভ্রিলের সঙ্গে মিউজিক ভিডিওটিতে মডেল হিসেবে জুটিবদ্ধ হয়েছেন রকিব।

নিজের কাজ নিয়ে এভ্রিল আশাবাদী। তিনি বলেন, ‘গানটি প্রকাশের পর থেকেই বেশ সাড়া পাচ্ছি। বেশ ভাল লেগেছে কাজটি করে। গানটি যেমন সুন্দর, গানের প্রেক্ষাপটও তেমনই প্রেমময়। আশা করছি সবার ভালো লাগবে’।গানের শিল্পী ঐশী জানান, আমি যে ধরণের গান করে থাকি, এ গানটি তারচেয়ে কিছুটা আলাদা। মিউজিক ভিডিও এর গল্পটাও বেশ রোমান্টিক। আশা করি কারো খারাপ লাগবে না’।

‘রূপালি আঁচল’ উপভোগ করা যাবে এই লিংকে:

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin