বিয়ের পর শ্বশুর-শাশুড়ির সঙ্গে থাকতে চান না দীপিকা!

হাতে আর কয়েকটা দিন, আগামী ১৪ ও ১৫ নভেম্বর সাত পাকে বাঁধা পড়ছেন রণবীর-দীপিকা। বি-টাউন আপাতত ‘দীপবীর’-এর বিয়ে নিয়ে মেতে রয়েছে। তারই মাঝে শোনা যাচ্ছে এক খবর, যেটা হল দীপিকা নাকি তাঁর শ্বশুর-শাশুড়ি অর্থাৎ রণবীর সিংয়ের বাবা-মা (জগজিৎ সিং ভবানি ও মা অঞ্জু সিং ভবানি)-এর সঙ্গে থাকতে চান না। আর সেকারণে নাকি নতুন করে বাড়ি সাজাতে হয়েছে রণবীরকে।

শোনা যাচ্ছে, রণবীরের নাকি ইচ্ছে ছিল বিয়ের পর তিনি তাঁর বাবা-মায়ের পুরনো বাড়িতে তাঁদের সঙ্গেই থাকবেন। তবে দীপিকার নাকি তাতে সম্মতি দেননি, যা শুনে রণবীর সিং ও তাঁর পরিবার কিছুটা দুঃখ পান। তবে দীপিকা যে এক্কেবারেই রণবীরের বাবা-মায়ের থেকে আলাদা থাকছেন তেমনটাও যদিও নয়। দীপিকার কথা মত, একই বাড়িতে থাকলেও বাড়ির দুটো আলাদা দিকে থাকবেন তাঁরা। একদিকে থাকবেন দীপিকা ও রণবীর। অন্যদিকে থাকবেন রণবীরের বাবা-মা ও বোন।

সেকারণে রণবীর সিং কিছুদিন আগে মুম্বইয়ে একই অ্যাপার্টমেন্টের দুটো ফ্লোর একসঙ্গে কিনেছেন। যার একটিতে থাকবেন রণবীরের বাবা-মা জগজিৎ সিং ভবানি ও অঞ্জু ভবানি এবং রণবীরের বোন ঋত্বিকা ভবানি। অন্য ফ্লোরে থাকবেন নববিবাহিত দীপিকা ও রণবীর। শোনা যাচ্ছে দীপিকা চান না বিয়ের পর কোনও কারণে তাঁদের সুখের সংসারে কোনও রকম ভুল বোঝাবুঝি হোক তাই তাঁর এমন সিদ্ধান্ত। কারণ, রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙায় তিনি ভীষণ কষ্ট পেয়েছেন। তাই নতুন সম্পর্কে কোনও রকম চির ধরুক দীপিকা চান না।

কথায় বলে সম্পর্ক কিছুটা দূরত্ব থাকলেই ভালো থাকে। দীপিকাও সেই নীতি নিয়েছেন আর কি… যাই হোক, রণবীর সিং দীপিকা বলতে পাগল তাই দিপ্পির কথা মতোই চলছে ঘর সাজানো।

প্রসঙ্গত, যদিও দীপিকার সঙ্গে রণবীর সিংয়ের বাবা-মা ও বোনের সম্পর্ক কিন্তু বেশ ভালো। দীপিকার বহুদিন আগে এক সাক্ষাৎকারে মুম্বইয়ে রণবীরের পরিবারকেই তাঁর পরিবার বলে মন্তব্য করেছিলেন।