বিয়ে কি করেই ফেললেন বাপ্পা-তানিয়া?

VwK84t_1526894479

বিয়ে করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার এবং মডেল ও অভিনেত্রী তানিয়া হোসেন, এমন গুঞ্জন বাতাসে চাউর হয়েছে। শোনা গেছে গোপনে অ্যানগেজমেন্টও সেরে ফেলেছেন এ দুই তারকা। খুব শিগগিরই বিয়ের পরিকল্পনাও রয়েছে তাদের। ঠিক এমন সময় তানিয়ার ফেসবুকের একটি পোস্টে এই গুঞ্জনে আরও ঘি ঢেলেছে।

রবিবার (২০ মে) রাতে তানিয়ার ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া এক পোস্টে দেখা যায় তার অনামিকা আঙুলে একটু হীরের আংটি পরানো। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন ‘হোল্ডিং ইজ বিলিভিং’।

যদি সত্যিই এই দুই তারকার বিয়ে হয়ে থাকে, তবে দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে হবে। ২০০৮ সালে মডেল ও অভিনেত্রী মেহরুবা মাহনূর চাঁদনীকে ভালোবেসে বিয়ে করেছিলেন বাপ্পা মজুমদার। বেশ কয়েক বছর ধরেই তাদের সম্পর্কের টানাপোড়েন চলছিল। যার পরিপ্রেক্ষিতে তার আলাদাও থাকছিলেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে চাঁদনীর বিভিন্ন পোস্টে তাদের দাম্পত্যের অস্থিরতা প্রকাশও পেয়েছে নানা সময়ে, তবে এসব বিষয়ে বাপ্পা বরাবরই নীরব থেকেছেন।

এদিকে ২০০৯ সালে চলচ্চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাসকে ভালোবেসেই বিয়ে করেছিলেন তানিয়া। বছর পার হওয়ার আগেই সে বিয়ে ভেঙে যায়। এরপর কিছুদিন একজন জনপ্রিয় ব্যান্ড তারকার সঙ্গে তানিয়ার প্রেমের গুঞ্জন বাতাসে ভাসছিল।

এ বিষয়ে তানিয়া এবং বাপ্পার সঙ্গে যোগাযোগ করা হলে তারা দুজনেই বিষয়টি এড়িয়ে যান। তবে নাম প্রকাশে অনিচ্ছুক বাপ্পা ও তানিয়ার ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, খুব শিগগিরই গাটছড়া বাঁধতে যাচ্ছেন দুই অঙ্গনের এই দুই তারকা জুটি।