বিয়ে নিয়ে মুখ খুললেন বাপ্পা-তানিয়া

hwlAzc_1527049594

বিয়ে করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার এবং মডেল ও অভিনেত্রী তানিয়া হোসেন। শোনা গেছে গোপনে অ্যানগেজমেন্টও সেরে ফেলেছেন এ দুই তারকা। খুব শিগগিরই বিয়ের পরিকল্পনাও রয়েছে তাদের। গত দুই দিন ধরে বিভিন্ন সংবাদমাধ্যমে বাপ্পা-তানিয়ার প্রেম, বিয়ে নিয়ে এমন সংবাদ প্রকাশিত হয়। অবশেষে এই বিষয়ে মুখ খুললেন বাপ্পা-তানিয়া।

গতকাল বিকালে বাপ্পা ও তানিয়া জানান, ‘বন্ধুরা, অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের বাগদান হয়েছে। গত ১৬ই মে দুই পরিবারের উপস্থিতিতে এই বাগদান অনুষ্ঠিত হয়। কয়েক দিন ধরে অসুস্থতার কারণে খবরটি জানানো হয়নি। জীবনের এই শুভক্ষণে আমাদের পাশে দুই পরিবারের সদস্যদের উপস্থিত থাকার জন্য সবার প্রতি অনেক কৃতজ্ঞ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

জানা গেছে, ১৬ই মে রাতে রাজধানীর পশ্চিম পান্থপথে তানিয়ার বাসায় এই বাগদান সম্পন্ন হয়। আংটি বদলের একটি ছবি ২০শে মে রাতে তানিয়া হোসাইন তার ফেসবুক পেজে পোস্ট করেন। সেই ছবির নিচে অভিনয় ও সংগীত জগতের অনেকেই অভিনন্দন জানান তাকে। বাগদান তো হলো। বিয়েটা হচ্ছে কবে?

উত্তরে তানিয়া হোসাইন বলেন, এখনো কিছু ঠিক করা হয়নি। দুই পরিবার মিলে কয়েক দিনের মধ্যে বিয়ের অনুষ্ঠানের তারিখ চূড়ান্ত করবেন।

উল্লেখ্য, চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস আর তানিয়া হোসাইন ভালোবেসে ২০১০ সালের ৩০শে মার্চ বিয়ে করেন। এক বছরের মাথায় তারা দু’জন বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। অন্যদিকে বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী চাঁদনী ভালোবেসে বিয়ে করেন ২০০৮ সালের ২১শে মার্চ। নিজেদের মধ্যে মতের অমিল হওয়ার কারণে নয় বছর পর সংসার জীবনের ইতি টানেন তারা।