বৈশাখে পারসোনা এবং ওমেন্স ওয়ার্ল্ডের আয়োজন

|নুসরাত নীলিমা|

পহেলা বৈশাখ উপলক্ষে দেশের রূপ কেন্দ্র, মানে পার্লারগুলোতেও চলছে নানা আয়োজন। মেকআপ, হেয়ার কাটিং সহ সবকিছুতেই ছাড় দেয়া হচ্ছে। আপনি যদি পহেলা বৈশাখের সাজ নিয়ে চিন্তিত থাকেন তাহলে এর দায়িত্ব নামকরা পার্লার গুলোর ওপর দিয়ে নির্ভার থাকতে পারেন। আসুন দেখে নিই দেশের স্বানামধণ্য দুটি পার্লার আপনাদের জন্য কি আয়োজন করেছে।

পারসোনা

persona 2

বর্ষবরণে আপনাকে অনন্য করে তুলতে পারসোনা দিচ্ছে পহেলা বৈশাখের বিশেষ সাজ। এতে থাকছে মেকআপ, চুলবাঁধা, শাড়ি পরা অর্থাৎ আপনাকে বৈশাখের রাণী করে তোলার পুরো দায়িত্বটাই নিচ্ছে পারসোনা। বৈশাখী সাজের পুরোটাই পাবেন মাত্র ১৫০০ টাকায়। আপনাদের এই সেবা প্রদান করার জন্য পারসোনার ধানমন্ডি, মিরপুর এবং উত্তরা আউটলেট খোলা থাকছে পহেলা বৈশাখের দিন ভোর পাঁচটা থেকে সারাদিন। আর অন্যান্য আউটলেট সকাল নয়টা থেকে।

এছাড়া ১-২০ এপ্রিল চুল রিবন্ডিং-এ ১৫% ডিস্কাউন্ট এবং হেয়ার কালারে প্রতি দশটা স্ট্রিকে দুইটি ফ্রি।

পরসোনার আউটলেট সমূহ

ধানমন্ডি: ৮১১০১৭৯, মিরপুর: ৯০১৬০৩৩, গুলশান-১: ৮৮১৫৮৮১, গুলশান-২: ৯৮৮৬৬৪৯, বনানী: ৮৮১২৬৯৯, উত্তরা: ৮৯৬৩১৭৫, চট্টগ্রাম: ০১৭১৩১৪৮২০০.

ওমেন্স ওয়ার্ল্ড

woman's world

বাংলা নতুন বর্ষ ১৪২০ কে স্বাগত জানিয়ে ওমেন্স ওয়ার্ল্ড আপনার জন্য নিয়ে এলো অনন্য বৈশাখী সাজ। মেকআপ, হেয়ার স্টাইল, শাড়ি পরা ও আলপনা আঁকা এর সবকিছুই পাচ্ছেন মাত্র ১৪২০ টাকায়। এই অফার চলবে পহেলা বৈশাখের সারাদিন ওমেন্স ওয়ার্ল্ডের সবগুলো আউটলেটে।

ওমেন্স ওয়ার্ল্ডের আউটলেট সমূহ

ধানমন্ডি: ০১৭৩৩২২৬১৫৫, গুলশান: ০১৭৩৩২২৬১৫১, বনানী: ০১৭৩৩২২৬১৫২, উত্তরা:০১৭৩৩২২৬১৫৩, কাকরাইল: ০১৭৩৩২২৬১৫৪.